নীলফামারীতে রংপুর বিভাগের অনূর্ধ্ব-২০ ফুটবলাদের মাসব্যাপী আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প শুরু

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের (বিডিডিএফএ) উদ্যোগে ও সাইফ পাওয়ার টেক লিমিটেড এর পৃষ্ঠপোষকতা প্রস্তাবিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শেখ কামামের নামে “শেখ কামাল জাতীয় ফুটবল টুর্নামেন্ট ২০১৮” জন্য নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে রংপুর বিভাগের অনূর্ধ্ব-২০ ফুটবল খেলোয়াড়দের মাসব্যাপী আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প শুরু হয়েছে। উক্ত ক্যাম্পে রংপুর বিভাগের গাইবান্ধা জেলা ব্যাতীত সকল জেলার খেলোয়াড় রয়েছে। এর মধ্যে নীলফামারী জেলার ১১ জন, রংপুর জেলার ৫ জন, পঞ্চগড় জেলার ৪ জন, ঠাকুরগাঁও জেলার ৩ জন, দিনাজপুর জেলার ৩ জন, লালমনিরহাট জেলার ২ জন এবং কুড়িগ্রাম জেলার ২ জন খেলোয়াড় রয়েছে। উদ্বোধন শেষে খেলোয়াড়দের মাঝে বিডিডিএফএ’এর পক্ষে ট্রাকস্যুট ও জার্সি প্রদান করেন।

বুধবার (২৭ ফেব্রুয়ারী) বিকাল ৪টায় আবাসিক প্রশিক্ষণ ক্যাম্পের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রুহুল আমিন।
এসময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রকৌশলী এসএম সফিকুল আলম ডাবলু, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক আরিফ হোসেন মুন, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ স¤পাদক তরিকুল ইসলাম গোলাপসহ জেলা ফুটবল এসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থা অন্যান্য সদসবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা ফুটবল এসোসিয়েশন সূত্র মতে, গত বছরের ২৩ নবেম্বর বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের (বিডিডিএফএ) উদ্যোগে ও সাইফ পাওয়ার টেক লিমিটেড এর পৃষ্ঠপোষকতা প্রস্তাবিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শেখ কামালের নামে ফুটবল টুর্নামেন্টের জন্য রংপুর বিভাগীয় ফুটবল দল গঠন করা হয়। রংপুর বিভাগের আটটি জেলার ৮১ জন খেলোয়াড়ের মধ্য থেকে ৩০ ফুটবলারকে বাছাই করে তাদের ইয়েস কার্ড প্রদান করেন বিডিডিএফএ মহাসচিব তরফদার মো. রুহুল আমিন।
এরমধ্যে নীলফামারী জেলায় ১১জন, রংপুর জেলায় ৫ জন, পঞ্চগড় জেলায় ৪ জন, দিনাজপুর জেলায় ৩ জন, ঠাকুরগাঁও জেলায় ৩ জন, লালমনিরহাট জেলায় ২ জন ও কুড়িগ্রাম জেলায় ২ জন। বাছাইয়ে গাইবান্ধা জেলার খেলোয়াররা অংশ নিলেও এ জেলার কেউ ইয়েস কার্ড পায়নি।
বাছাইকৃত খেলোয়ার গন হলেন- নীলফামারী জেলার জুয়েল ইসলাম জীবন, অন্তর ঢালি, বিনয়, মো: জিশান, বাবু ইসলাম, আপন চন্দ্র রায়, খাইরুল ইসলাম সজিব, নাজমুণ ইসলাম, উদয় রায়, মো: রিপন ইসলাম, মো: মোরছালিন। রংপুর জেলার মোঃ হোসেন আলী, মো: শামিম মিয়া, সাদেকুল ইসলাম, মেহেদি হাসান রাব্বি, বিমল রায়। পঞ্চগড় জেলার সঞ্জয় চৌধুরী, তাপস চন্দ্র গুমন, সো: হাদিদ ইসলাম, জহিরুল ইসলাম। দিনাজপুর জেলার সাব্বির হোসেন সাগর, রেফাইল মারি, রাকিব সরকার। ঠাকুরগাঁও জেলার শাকিল খান, মমিন ইসলাম, মো: সাইদী। লালমনিরহাট জেলার রিয়াদ হোসেন, জাহিদ হাসান এবং কুড়িগ্রাম জেলার মোঃ ওমর ফারুক মিঠু, শামসুদ্দীন আহমেদ সৌরভ।
প্রশিক্ষক হিসেবে রয়েছেন রেজাউল হাকীম পিকুল, মোঃ আকরাম হোসেন ও মোঃ মজিবুর রহমান। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1071559425022668466

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item