চিকিৎসা শেষে দেশে ফিরেছেন এরশাদ

অনলাইন ডেস্ক



নিয়মিত মেডিক্যাল চেকআপ ও চিকিৎসা শেষে দেশে ফিরেছেন সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সোমবার রাত ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এরশাদের সঙ্গে ফিরেছেন ছোটভাই হুসেইন মোর্শেদ, তার স্ত্রী রুমানা মোর্শেদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার।
এরশাদকে বিমানবন্দরে স্বাগত জানান পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের, হুসেইন মুহম্মদ এরশাদের দুই পুত্র শাদ এরশাদ ও এরিখ এরশাদ।

এ সময় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, মুজিবুল হক চুন্নু এমপি, গোলাম কিবরিয়া টিপু, সুনীল শুভরায়, এসএম ফয়সাল চিশতী, আজম খান, অধ্যাপিকা মাসুদা এম রশিদ, এ্যাডভোকেট সালমা ইসলাম, এটিইউ তাজ রহমান, ব্যারিস্টার দিলারা খন্দকার, রেজাউল ইসলাম ভূঁইয়া, ফখরুজ্জামান জাহাঙ্গীরসহ পার্টির অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 3594563681327737319

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item