আজ ডোমারের একটি ইউনিয়নে ভোট চলছে

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ নীলফামারীর ডোমার উপজেলার পাঙ্গামটকপুর  ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে আজ বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) ভোটগ্রহন  চলছে। সকাল ৮টা হতে বিরতিহীন ভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলবে। এই নির্বাচনে তিনজন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দিতা করছে। এরা হলো এমদাদুল ইসলাম (নৌকা) ও দুইজন স্বতন্ত্র প্রার্থী যথাক্রমে আব্দুল হাকিম ভুট্ট (চশমা) এবং আরিফের রব্বানী লাজু (আনারস)।
এই নির্বাচনের রিটানীং কর্মকর্তা ডোমার উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রহিম বিষয়টি নিশ্চিত করে জানান, উক্ত ইউনিয়নের ৯টি কেন্দ্রে মোট ভোটার ১৬ হাজার ২২ জন। অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু ভোটগ্রহনের সকল প্রস্তুতি গ্রহন করে বুধবার দুপুরে প্রিজাইডিং সহকারি প্রিজাইডিং,পোলিং কর্মকর্তা ও আইনশৃঙ্গলাবাহিনী ভোটের প্রয়োজনীয় সামগ্রী নিয়ে ভোটকেন্দ্রে অবস্থান নেয়।
উল্লেখ যে, গত বছরের ২১ শে নবেম্বর উক্ত ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করায় সেখানে ২২ জানুয়ারী নির্বাচন কমিশন উপ নির্বাচনের তফসিল ঘোষনা করেছিল। নির্বাচনের তফসিলের সকল প্রক্রিয়া শেষে ভোটগ্রহন অনুষ্ঠিত হচ্ছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 7872459875757335010

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item