উপজেলা পরিষদ নির্বাচনে ফুলবাড়ীতে ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন আবু মুসা।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে যখন সম্ভাব্য প্রার্থীরা দলীয় মনোনয়ন নেয়া নিয়ে ব্যস্থ, সেই সময় দিনাজপুরের ফুলবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে স¦তন্ত্র প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন, এলাকায় সমাজ সেবক হিসেবে পরিচিত আবু মুসা ।
আবু মুসা জানায়,আসন্ন উপজেলা নির্বাচনটি স্থানীয় সরকারের নির্বাচন, এখানে দলীয় প্রার্থীরা নির্বাচিত হলে শুধু ওই দলের প্রতিনিধিত্ব করে, তাই তিনি স¦তন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়ে, সকল দল-মতের মানুষের প্রতিনিধিত্ব করতে চান, এই জন্য তিনি সর্বস্তরের মানুষের দোয়া  ও সহোযোগিতা কামনা করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন।

আবু মুসা পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের স্বজনপুকুর গ্রামের বাসীন্দা সুগার মিলের সাবেক কর্মকর্তা মৃত আলহাজ¦ মখলেছুর রহমানের ছেলে। এলাকায়, ছোট-বড় সবার কাছে তিনি মুসা ভাই হিসেবে পরিচিত। ইতোপুর্বে তিনি ফুলবাড়ীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জিএম পাইলট উচ্চবিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নির্বাচিত সদস্য ছিলেন।

এলাকাবাসীরা জানায়, আবু মুসা ছোট বেলা থেকে পরোপাকারী একজন ছেলে সেজন্যে এলাকায় তার ব্যপক সুনাম রয়েছে,প্রতিবেশি ও পরিচিতজন যেই বিপদ গ্রস্থ হোকনা কেন, আবু মুসা তার নিজের সম্যসা মনে করে তার পাশে দাঁড়ায় এবং তার সাধ্যমতো  সহযোগিতা করে সমস্যা সমাধান করেন, এজন্য তিনি এলাকাবাসীর কাছে খুব অল্প সময়ে জনপ্রিয় ব্যাক্তি হিসেবে পরিচিতি লাভ করেছেন। এলাকাবাসীরা বলেন, আবু মুসা একজন সৎ যোগ্য, নিষ্টাবান ও পরউপকারী ব্যাক্তি।
এদিকে আবু মুসা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠে নামায় এলাকায় ব্যপক সাড়া পড়েছে যুব সমাজ ও সাধারণ মানুষের মাঝে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6100346550555153407

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item