পার্বতীপুরে নির্যাতিতা আমেনা ॥ স্বামীর প্রতারনার শিকার

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
পার্বতীপুরের হত দরিদ্র পরিবারের কন্যা নির্যাতিতা আমেনা স্বামীর প্রতারনার স্বীকার হয়ে এখন সর্বশান্ত। বিয়ের পর থেকে প্রতারক স্বামী তাকে অমানুসিক নির্যাতন করা ছাড়াও প্রতরনার মাধ্যমে তার অর্থ-সম্পদ হাতিয়ে নিয়ে গা ঢাকা দিয়েছে। স্বামীর এই অমানিবক আচরনের বিচার দাবি করে আমেনা দিনাজপুর বিজ্ঞ নারী ও শিশু দমন ট্রাইবুনালে মামলা করেছে।
জানা গেছে, পার্বতীপুর উপজলোর আদর্শ কলেজ পাড়া মহল্লার নূর হোসেনের অসহায় কন্যা আমেনা খাতুন (৩৬) কে প্রেমের ফাঁদে ফেলে গত ২৯/১২/২০১৭ইং তারিখে রেজিষ্ট্রী কাবিন মূলে বিয়ে করে ফেনি জেলার ফুলগাছি উপজেলার বসন্তপুর গ্রামের মৃত আবুল হোসেন চৌধুরী ওরফে সোবহানের পুত্র নূরুল আফসার ওরফে সাগর চৌধুরি (৩৭)। সাগর এর আগেও বিয়ে করেছে এবং তার ঘরে স্ত্রী ও সন্তান রয়েছে। বিয়ের কিছুদিন পর থেকেই সাগর আমেনার কাছ থেকে সু-কৌশলে নগদ টাকা ও স্বর্ন অলঙ্কার হাতিয়ে নেয় এবং আমেনার নামিয় বাড়ি ভিটা (৩ শতক) জমি বিক্রি করার ৩ লাখ টাকা জোর পূর্বক তার কাছ থেকে নিয়ে নেয়। আমেনা এর প্রতিবাদ করলে সে তার উপর অমানুসিক নির্যাতন চালায়। এক পর্যায়ে সে সব কিছু হাতিয়ে নিয়ে গা ঢাকা দেয়। অসহায় আমেনা নিরুপায় হয়ে গত ১৫/১১/২০১৮ইং তারিখে প্রতারক স্বামী সাগর চৌধুরীকে আসামী করে দিনাজপুর বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা করে (মামলা নং-৪৭৭/১৮)। বর্তমানে আমেনা সব কিছু হারিয়ে পথে এসে দাঁড়িয়েছে। আমেনা বিচারের আসায় দিন গুনছে। কবে সে সঠিক বিচার পাবে।
আজ রোববার দুপুরে আমেনা জানায়, সে মানুষের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করে। সাগর চৌধুরী নামের এর ব্যক্তি তাকে মিথ্যা প্রলোভন দেখিয়ে নিজের ঘরে স্ত্রী সন্তান থাকার সত্ত্বেও প্রতারণার মাধ্যমে তাকে বিয়ে করে। বিয়ের পর থেকে সে তাকে অমানুসিক নির্যাতন করা ছাড়াও তার টাকা-পয়সা স্বর্ণ অলংকার নিয়ে গা ঢাকা দেয়। সে তার জীবন নষ্টকারী ও নারী নির্যাতনকারী, প্রতারক সাগর চৌধুরীর বিচার চেয়ে জোর আকুতি জানায়। 

পুরোনো সংবাদ

দিনাজপুর 5747703625050633378

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item