উপজেলা নির্বাচন-ফুলবাড়ীতে মাঠে নেমেছেন চেয়ারম্যান ৩,ভাইস চেয়ারম্যান ৩ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থীসহ মাঠে নেমেছেন তিন জন। এছাড়া ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাই চেয়ারম্যান পদেও তিন জন করে মাঠে নেমেছে।

চেয়ারম্যান পদে মাঠে নেমেছেন ক্ষমতাশীন দল আওয়ামীলীগের মনোনিত প্রার্থী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যাবসায়ী আতাউর রহমান মিল্টন, ওর্য়াকাস পাটির মনোনিত প্রার্থী উপজেলা ওর্য়াকস পাটির সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিকদার ও সতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন বিশিষ্ট ব্যবসায়ী সুর্দশন পালিত।

এছাড়া ভাইস চেয়ারম্যান হিসেবে মাঠে নেমেছেন, এলুয়াড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মঞ্জু রায় চৌধুরী, আওয়ামীলীগ নেতা মকলেছার রহমান ও সতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন আবু মুসা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাঠে রয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা পারভিন, এছাড়া মাঠে নেমেছেন আওয়ামীলীগ নেত্রী সামসুন্নাহার বেগম ও হাজরা বেগম।

দ্বিতীয় ধাপে আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে ফুলবাড়ী উপজেলা নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে দিন-রাত গণসংযোগ করছেন সম্ভাব্য প্রার্থীরা।

গত চারটি নির্বাচনের মধ্যে ১৯৮৬ সালে সালে বিএনপির প্রার্থী না থাকায, প্রগতিশীল (বাম ঘরোনার) সামসুদ্দিন আহম্মেদ কাথাওড়া, ১৯৯০ সালে জাতীয় পাটির লিয়াকত আলী, ২০০৯ সালে খেতমজুর সমিতির আমিনুল ইসলাম বাবলু ও ২০১৪ সালের নির্বাচনে বিএনপি অংশ গ্রহন করায় বিএনপির প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতি নির্বাচিত হয়। সাধারন ভোটাররা বলছেন,অনান্য নির্বাচনে বিএনপি অংশ গ্রহন না করায়, বিএনপির সর্মথকদের ভোট আওয়ামীলীগের বিপরিত প্রার্থীদের ঘরে যাওয়ায় তাদের নির্বাচিত হতে সহজ করেছে। আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ গ্রহন না করায়, আওয়ামীলীগের বিপরিত প্রার্থীদের সমর্থকেরা সেই হিসেব পুনরায় গুনছে। তবে পুর্বের রেকড ভেঙ্গে দেয়ার প্রচেষ্ঠায় নেমেছেন ক্ষমতাশীন দল আওয়ামীলীগও।

ফুলবাড়ী উপজেলায় ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভায় এক লাখ ৩৩ হাজার ৪৮৩ জন ভোটারের মধ্যে মহিলা ভোটার ৬৬ হাজার ৭১৯জন ও পুরুষ ভোটার ৬৬ হাজার ৭৬৪জন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 952479403492400797

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item