ডিমলায় ন্যাশনাল সার্ভিসের চাকুরী জাতীয়করণের দাবিতে সুবিধাভোগীদের মানববন্ধন

মহিনুল ইসলাম সুজন, ডিমলা প্রতিনিধি॥নীলফামারীর ডিমলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচির সুবিধাভোগীরা তাদের চাকুরী জাতীয়করণের দাবিতে মানববন্ধন করেছেন। সোমবার(২৫শে ফেব্রুয়ারী) দুপুরে ডিমলা উপজেলা পরিষদ চত্তরে এ মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন সুবিধা ভোগীরা।
ঘন্টাব্যাপী মানবন্ধনে একাত্বতা পোষন করে বক্তব্য দেন,আওয়ামীলীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা-তবিবুল ইসলাম,জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগ যুগ্ন আহবায়ক-ফেরদৌস পারভেজ ,উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী-নীরেন্দ্রনাথ রায়,মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাহানারা বেগম,ন্যাশনাল সার্ভিসের সুবিধা ভোগী-হাবিবে আজম বাবু,সুলতান হোসেন,-শফিকুল ইসলাম,আনোয়ারুল হক প্রমুখ।
ন্যাশনাল সার্ভিসের সুবিধা ভোগীরা জানান, প্রথমত আমাদেরকে সরকার দুই বছরের জন্য নিয়োগ দিয়ে বেকার জীবনের অভিশাপ থেকে মুক্তি দিয়েছিলেন। কিন্তু দুই বছর অতিবাহিত হওয়ার পর আমরা আবারো বেকার হয়ে পরিবার পরিজন নিয়ে নিদারুন কষ্টে জীবন-যাপন  করছি। তাই আমরা মাননীয় প্রধানন্ত্রী’র কাছে আমাদের চাকুরি জাতীয়করণের জোর দাবি জানাচ্ছি।
উল্লেখ্যঃ সরকারের ঘরে ঘরে চাকুরী কর্মসূচি বাস্তবায়নের জন্য ডিমলা উপজেলায় ন্যাশনাল সার্ভিসের আওতায় ২৩৫১ জন বেকার নারী-পুরুষ দুই বছর মেয়াদী ওই চাকুরীর সুবিধা গ্রহণ করেন। মেয়াদ শেষে তারা আবারও বেকার হয়ে যায়।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item