রংপুরে নিখোঁজের পাঁচ দিন পর যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

ফজলুর রহমান, পীরগাছা-নিখোঁজের ৫ দিন পর রংপুরের পীরগাছায় ফিরোজ মিয়া ফ্রেস (২২)নামের এক যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়েছে। বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি নির্মাণাধীন গুচ্ছগ্রাম থেকে পুলিশ সোমবার সকালে মাটি চাপা অবস্থায় তার লাশ উদ্ধার করে। নিহত ফিরোজ মিয়া ফ্রেস  উপজেলার কান্দি ইউনিয়নের কাবিলা পাড়া গ্রামের আমির উদ্দিনের ছেলে। এঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৪ জনকে আটক করেছে।
এলাকাবাসী ও স্বজনরা জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ফ্রেসের কোন খোঁজ পাচ্ছিলেন না পরিবারের লোকজন। অনেক খোঁজাখুঁজির পর কোথাও না পেয়ে শনিবার পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি(জিডি) করেন ফ্রেসের বাবা।
সোমবার সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি নির্মাণাধীন গুচ্ছগ্রামে মাটি চাপা অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
এঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ ৪ জনকে আটক করেছে। আটকৃতরা হলেন উপজেলার কাবিলাপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে টিপু (২৬), মৃত আউয়াল মিয়ার ছেলে শাহিন মিয়া (২৫), মতিন চৌকিদারের ছেলে সুলতান হোসেন ও পাশের দোয়ানী গ্রামের নুর মোহাম্মদের ছেলে জাহিদুল ইসলাম(২৪)। 
নিহতের বাবা আমির উদ্দিন জানান, আমার ছেলের সঙ্গে কারও শত্রুতা নেই। তবে নিখোঁজের দিন তার সাথে প্রায় লক্ষাধিক টাকা ছিল। ওই টাকা হাতিয়ে নিতেই তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, নিখোঁজের পর পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে পাঠিয়েছে। এঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। 

পুরোনো সংবাদ

রংপুর 6339936415415464264

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item