অবলোকন’এ সংবাদ প্রকাশে অবশেষে চিলাহাটি কলেজ অধ্যক্ষ পেল

বিশেষ প্রতিনিধি॥ অনলাইন নিউজ প্রোটাল উত্তরবাংলাডটকমে “নানান সমস্যায় জর্জরিত চিলাহাটি সরকারি কলেজে অধ্যক্ষ নেই-বেতন নেই” শিরোনামে সংবাদ প্রকাশের পর অবশেষে সমস্যা নিরশনে নতুন করে অধ্যক্ষ পদায়নের আদেশ জারি করা হয়েছে। এতে দিনাজপুর সরকারি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক আব্দুল জলিলকে চিলাহাটি সরকারি কলেজে অধ্যক্ষ হিসেবে পদায়ন করা হয়।
উল্লেখ, গত বছরের ৩ অক্টোবর কলেজের অধ্যক্ষ ইদ্রিস মিয়া দিনাজপুর সরকারি মহিলা কলেজে বদলি হন। তার পরিবর্তে চিলাহাটিতে পদায়ন করে অধ্যক্ষ হিসাবে বদলী করা হয় মানিকগঞ্জ ঘিওর সরকারি কলেজের অধ্যাপক রঞ্জিত কুমার সরকারকে। কিন্তু তিনি যোগদান না করে অন্যত্র বদলী নেন। এতে অধ্যক্ষ না থাকায় কলেজের বেতন প্রদান বন্ধ হয়ে রয়েছে ৫ মাস। ১৮ ফেব্রুয়ারি এ নিয়ে অবলোকন সহ বিভিন্ন জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হবার পর ২১ ফেব্রুয়ারী শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের সরকারি কলেজ শাখা-২-এর উপসচিব ফাতেমা তুল জান্নাত স্বাক্ষরিত আদেশে দিনাজপুর সরকারি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক আব্দুল জলিলকে চিলাহাটি সরকারি কলেজে অধ্যক্ষ হিসেবে পদায়ন করা হয়।
আজ বুধবার (২৭ ফেব্রুয়ারী) চিলাহাটি সরকারী কলেজের প্রশাসনিক দায়িত্বে থাকা প্রভাষক আখতারুজ্জামান বলেন, আগামী ৫ ও ৬ মার্চ নতুন অধ্যক্ষ কলেজে এসে যোগদান করবেন বলে জানতে পেরেছি। আমরা আশা করছি অধ্যক্ষ যোগদান করলে কলেজের বিভিন্ন সমস্যা দ্রুত সমাধান হয়ে যাবে। #

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 26763419246212927

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item