নীলফামারীতে ক্রিকেট নিয়ে জুয়া॥ আটক ৭

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ বিপিএল ক্রিকেটের ফাইনাল খেলা নিয়ে জুয়া খেলার অপরাধে ৭ জনকে আটক করেছে পুলিশ।  শুক্রবার(৮ ফেব্রুয়ারী) রাত সারে ৯টার দিকে নীলফামারী পৌর শহরের মানিকের মোড়ের একটি হোটেল থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় ১৮৬১ সালের ৩৪ ধারায় পুলিশ মামলা দায়ের করে।
আটকরা হলো- জেলা সদরের টুপামারী ইউনিয়নের দোঁগাছি গ্রামের মৃত. নছরউদ্দিনের ছেলে রশিদুল ইসলাম(৪৮), মৃত মকবুল হোসেনের ছেলে হাসান আলী (১৯), আজিজুল ইসলামের ছেলে সিরাজুল ইসলাম(২০), মৃত বশির উদ্দিনের ছেলে আব্দুল্লাহ (৪১), অলিয়ার রহমানের ছেলে রাশেদুল ইসলাম (১৯), আশরাফ হোসেনের ছেলে আলমগীর হোসেন (২৮) ও একই ইউনিয়নের দক্ষিনপাড়া গ্রামের হামিদুল ইসলামের ছেলে সাগর হোসেন (২৪)।
এলাকাবাসী জানায় উক্ত ক্রিকেট খেলার সময় ওই ৭ জন টেলিভিশনে খেলা দেখছিল ও টাকা দিয়ে খেলার উপর বাজি ধরে জুয়া খেলছিল। এ নিয়ে তাদের টাকা লেনদেন নিয়ে বচসা শুরু হয়। বচসায় একে অপরকে মারপিট শুরু করলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের আটক করে।
নীলফামারীর থানার ওসি মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়  শনিবার (৯ ফেব্রুয়ারী) আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।#

পুরোনো সংবাদ

নীলফামারী 8823417698605381863

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item