নিখোঁজ মায়ের সন্ধান পেতে অশ্রুসিক্ত চোখে গণমাধ্যম কর্মীর কাছে সন্তান

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  ঠাকুরগাঁও পৌরসভার জলেশ্বরীতলা গ্রাম থেকে চলতি বছরের গত ৭ জানুয়ারি মো: আইজুল ইসলামের মা মোছা: হনুফা  (৮৩) নামের এক বৃদ্ধা নিখোঁজ হয়েছেন। আইজুল   ইসলাম জানায়,  নিখোঁজ হওয়ার সময় তার মায়ের  পড়নে পেস রঙের শাড়ী, লাল রঙের সুইটার ও ১ টি লাল সবুজ রঙের চাদর ছিল। তার গায়ের রং কালো মুখমন্ডল লম্বা, মাথার চুল আধাপাকা, উচ্চতা আনুমানিক ৫ ফিট।
এদিকে মা নিখোঁজ হওয়ার পর থেকে খেয়ে না খেয়ে দিন রাত এক করে মাকে খুঁজেছেন সন্তান আইজুল ইসলাম। আত্মীস্বজন, বন্ধুবান্ধন সহ জেলার প্রায় সব জায়গায় তার মাকে খুঁজেছেন তিনি। অনেক খোজার  পরও মায়ের কোন সন্ধান না পেয়ে নিখোঁজ মায়ের সন্ধান পেতে অশ্রুসিক্ত চোখে গণমাধ্যম কর্মীর কাছে সাহায্য চেয়েছেন তিনি। মায়ের নিখোঁজ হওয়ার কারন জানতে চাইলে তিনি এই গণমাধ্যম কর্মীকে বলেন, উল্লেখিত নিখোঁজের দিন দুপুর অনুমান ১২.০০ ঘটিকায় তার বাড়িতে কোন সদস্য না থাকায় তার বৃদ্ধা মা নিখোঁজ হয়ে যায়। কোথায় চলেগেছে না গেছে তারা কিছুই জানেনো। পরবর্তিতে অনেক খোজাখুঁজি করলেও আর সন্ধান মিলেনি। তিনি বলেন গণমাধ্যম কর্মীদের উপর আস্থা আছে তার। তিনি বিশ^াস করেন গণমাধ্যমকর্মীদের গুরুত্বপূর্ণ ভূমিকায় নিখোঁজ হওয়া মাকে ফিরে পেতে পারেন আইজুল ইসলাম। (নিখোঁজের সন্ধান জানাতে: ০১৭২৩৮৯০৪১৪- আইজুল ইসলাম)
নিখোঁজের ঘটনায় ঠাকুরগাঁও সদর থানায় ১৪ জানুয়ারি ২০১৯  একটি সাধারন ডায়েরি করেন আইজুল ইসলাম। যার নং- ৫৪৩।
এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান বলেন, নিখোঁজের ব্যপারে সন্ধানের জন্য প্রশাসনের তরফ থেকে সর্বাত্মক ব্যবস্থা গ্রাহণ করা হবে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 4834272971320528160

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item