ঠাকুরগাঁওয়ে অনলাইন সাংবাদিকদের সঙ্গে জাতীয় পার্টির মতবিনিময় সভা

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাংবাদিকদের সঙ্গে জেলা জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে শহরের সমবায় মার্কেটের স্প্রীং গার্ডেন এন্ড চাইনিজ রেষ্টুরেন্টে এ সভা হয়।

সভায় অনলাইন সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজি স্বপন চৌধুরী বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করব। দল যদি আমাকে মনোনয়ন না দেয় তাহলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করব। কারণ সদর উপজেলার মানুষ আমাকে পছন্দ করেন এবং আমি আশাবাদী জনগণের বিপুল ভোটে আমি নির্বাচিত হব।

নির্বাচিত হলে সদর উপজেলার জন্য কি করবেন এমন প্রশ্নে স্বপন চৌধুরী বলেন, প্রথম কাজ করে জনগণের দোড়গরায় উন্নয়ন পৌঁছে দেয়া। সেজন্য প্রত্যেকটি ইউনিয়নে একটি করে উন্নয়নমূলক কমিটি গঠন করা হবে, তারপর সেসব ইউনিয়নে জনগনের কাছে উন্নয়ন পৌছে দেওয়া হবে। 

মাদক ও তরুণ সমাজ নিয়ে তিনি বলেন, আমরা সকলে চাই ঠাকুরগাঁও সদর উপজেলা মাদকমুক্ত হোক; আমিও তার সাথে একমত। মাদকমুক্ত সমাজ গড়তে সর্বোচ্চ চেষ্টা করব। পাশাপাশি তরুণ সমাজকে কর্মমূখি করার জন্য বিভিন্ন ধরনের কাজ করা হবে; তরুণদের চাকুরীর ব্যবস্থা করা হবে।

আসন্ন উপজেলা নির্বাচনে গণমাধ্যমকর্মী ও জনগণের সহযোগিতা চান জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজি স্বপন চৌধুরী।

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জিয়াউর রহমান বকুলের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. শাকিল আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক জহিরুল ইসলাম জহির, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল, দপ্তর সম্পাদক জুনাইদ কবির, প্রচার সম্পাদক রাশেদুজ্জামান সাজু, অর্থ সম্পাদক ওয়াদুদ হোসেন, ক্রীড়া সম্পাদক আসিফ জামান, সদস্য আল মাহমুদুল হাসান বাপ্পী, জাহিদ হাসান মিলু প্রমুখ।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 7438553254144459662

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item