ঠাকুরগাঁও সরকারি শিশু পরিবারের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও  প্রতিনিধি ॥ উৎসবমুখর পরিবেশে ঠাকুরগাঁওয়ে সরকারি শিশু পরিবার (বালিকা) এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে। মঙ্গলবার সকালে সরকারি শিশু পরিবার  (বালিকা), ঠাকুরগাঁও কর্তৃক আয়োজিত ওই প্রতিষ্ঠানের মাঠ প্রাঙ্গণে এই ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আনুষ্ঠানিকভাবে বেলুন উড়িয়ে উদ্বোধন করেন উক্ত উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ঠাকুরগাঁও জেলা প্রশাসক , ড. কে এম কামরুজ্জামান সেলিম। এর আগে জাতীয় সঙ্গীত পরিবেশনার সাথে সাথে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে জেলা সমাজসেবা কার্যালয়  উপপরিচালক , মো: আবু বক্কর সিদ্দীকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম বলেন, সুন্দর ও সুস্থ্য জীবন গড়ে তুলতে লেখাপড়ার  পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। আমি অত্যন্ত আনন্দিত যে জেলা সরকারি শিশু পরিবার(বালিকা) সেই দিকে সুন্দর ভাবে মনোনিবেশ করেছে। এ সময় তিনি জেলা সরকারি শিশু পরিবারের সার্বিক সহযোগিতার করবেন বলে মত প্রকাশ করেন।
এ সময় অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন, সহকারি পরিচালক জেলা সমাজ সেবা কর্যালয়, মা: মনিরুল ইসলাম, উপ-তত্ত্বাবধায়ক জেলা সরকারি শিশু পরিবার(বালিকা) মোছা: হাওয়া খাতুন, প্রতিবন্ধি বিষয়ক কর্মকর্তা এস এম হুমায়ুন কবির, প্রধান শিক্ষক সোনালী শৈশব বিদ্যা নিকেতন আনজুমান আরা মুক্তা সহ জেলা সরকারি শিশু পরিবারের অন্যান্য  কর্মকর্তা বৃন্দ।
উল্লেখ্য যে উক্ত ক্রীড়া প্রতিযোগিতায় ওই প্রতিষ্ঠানে ৯৬ জন প্রতিযোগি অংশগ্রহন করেন। পরে বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4781604314870350605

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item