প্রচার প্রচারণায় এগিয়ে সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রভাষক সুমি

জে.ইতি হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁও হরিপুর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হিসাবে তার নিজের অবস্থান এবং আগাম নির্বাচনী প্রচার প্রচারণায় ইমেজটি ধরে রেখেছেন মেদনীসাগর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক এবং ১নং গেদুড়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি মোছাঃ মোতাহারা পারভীন সুমি।
নির্বাচন কমিশনের ঘোষিত তথ্য অনুযায়ী আগামী ফেব্রুয়ারিতে উপজেলা পরিষদ নির্বাচন তফসীল ঘোষনা হতে পারে এবং মার্চে নির্বাচন। সময় যতই ঘনিয়ে আসছে, ঠাকুরগাঁও হরিপুর উপজেলার সম্ভাব্য প্রার্থীদের নির্বাচনী দৌড় ঝাপ ততই বাড়ছে।
 এবার উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে নবীনদের প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে সাধারণ ভোটারদের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক ভাবে।
হরিপুর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রচার প্রচারনা ও গনসংযোগ চোখে পড়ার মতো। ইতিমধ্যে তিনি প্রভাষক মোতাহারা পারভীন সুমি হরিপুর উপজেলার সবর্ত্রই নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন।
এলাকার সাধারণ জনগন বলেন, প্রভাষক মোতাহারা পারভীন সুমি প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন।
প্রভাষক মোতাহারা পারভীন সুমি কে আমরা সব সময় বিপদে আপদে কাছে পেয়েছি। ইতিমধ্যেই তিনি দলের সকল নেত্রীবৃন্দের কাছে সুনজরে এসেছেন আর এমন ভালো লোকই নমীনেশন পাবে বলে আমরা আসাবাদি।
প্রভাষক মোতাহারা পারভীন সুমি বলেন, পারিবারিক ভাবেই আ’লীগের রাজনীতির সাথে সংশ্লিষ্ট। দীর্ঘদিন ধরে রাজনীতি করছি। আন্দোলন, সংগ্রামসহ সব প্রতিকুলতার মাঝে দলের সাথে ছিলাম। দলের দুঃসময়ে বহুবার আমার পরিবারের লোকজন নির্যাতিত হয়েছে, দলের তৃনমূল নেতাকর্মী ও সাধারণ জনগন আমার সাথে আছেন। আমি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 1160389628178857897

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item