৬ বছর পর শ্বশুরবাড়িতে সাকিব!

অনলাইন ডেস্ক


বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান বিয়ের ৬ বছর পর নরসিংদীর শ্বশুরবাড়ি গিয়েছেন। আজ বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) দুপুরে শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের সফর সঙ্গী হয়ে এই প্রথম নিজের শ্বশুরবাড়ি নরসিংদীর মনোহরদীতে যান সাকিব আল হাসান ও তার স্ত্রী শিশির।
দুপুরে উপজেলার পশ্চিম রামপুর গ্রামের সরদার বাড়িতে সাকিবকে সংবর্ধনা দেয় এলাকাবাসী। এসময় তাকে বরণ করে নেন স্থানীয় সংসদ সদস্য শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

 সংবর্ধনা অনুষ্ঠানে সাকিব আল-হাসান বলেন, ‘শ্বশুরবাড়িতে এসে খুব ভালো লাগছে। সবার সঙ্গে দেখা হচ্ছে। আমার জন্য আপনারা দোয়া করবেন। যাতে আমার পারফরমেন্স ধরে রাখতে পারি। আর এবারের বিশ্বকাপটা আমরা জয় করতে পারি।’
শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, ‘আজকে মনোহরদী তথা নরসিংদীবাসীর জন্য একটি ঐতিহাসিক দিন। সব জায়গায় বধূবরণ হয়, আর আমরা করছি জামাইবরণ। এর কারণ আমাদের এলাকার জামাই হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার জামাই।’
এসময় উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রীর জামাতা মাগুরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন, সাকিব আল-হাসানের স্ত্রী সরদার উম্মে রোমান আহমেদ শিশির, শ্বশুর সরদার মমতাজ উদ্দিন আহমেদ, নরসিংদীর পৌর মেয়র কামরুজ্জামান, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তারিক হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌর মেয়র আমিনুর রশীদ সুজন, নরসিংদী সহকারী পুলিশ সুপার থান্ডার খায়রুল হাসান প্রমুখ।
২০১২ সালে সাকিব আল হাসান মনোহরদী উপজেলার পশ্চিম রামপুর গ্রামের আমেরিকা প্রবাসী মমতাজ উদ্দিন সরদারের মেয়ে উম্মে আহমেদ শিশিরকে বিয়ে করেন।

পুরোনো সংবাদ

খেলাধুলা 3399663817602178733

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item