সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হকের মায়ের ইন্তেকাল

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর পৌর আওয়ামী লীগ ও নীলফামারী জেলা বাস-মিনিবাস  মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হকের মা মর্জিনা খাতুন আর নেই।  আজ(বুধবার)সকালে রংপুরের একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। মৃত্যুকালে তাঁর  বয়স হয়েছিল ৮৫ বছর।  তিনি ছয় ছেলে, চার মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। গতকালই বাদ এশা সৈয়দপুর সরকারি কলেজ মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর জানাজার নামাজে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, ব্যবসায়ী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন অংশ নেয়। পরে তাকে শহরের কুন্দল এলাকার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তাঁর মৃত্যুতে নীলফামারী - ৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান আদেল, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেুদুল মোমিন ও ভাইস্ চেয়ারম্যান আজমল হোসেন, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ¦ মো. আব্দুস্ সামাদ মন্ডল, সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, সহ-সভাপতি মো. ইদ্রিস আলী, আওয়ামী লীগ নেতা ও  পৌরসভার সাবেক প্যানেল মেয়র হিটলার চৌধুরী ভলু, আওয়ামী যুবলীগ সৈয়দপুর উপজেলা শাখার আহ্বায়ক দিলনেওয়াজ খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজির হোসেন,সাধারণ সম্পাদক ফাহিম হোসেন মিতুল,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিফাত সরকার প্রমূখ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য, মরহুমা মর্জিনা বেগম ছিলেন সৈয়দপুর শহরের কুন্দল পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী মরহুম  জহির উদ্দিন প্রামানিকের সহধর্মিনী ও আওয়ামী যুবলীগ সৈয়দপুর উপজেলা শাখার যুগ্ম-আহ্বায়ক  মো. মোস্তফা ফিরোজ এবং সৈয়দপুর পৌর ছাত্রলীগের সভাপতি মো. মোশাররফ হোসেনের মা।     

পুরোনো সংবাদ

নীলফামারী 8737621161354366629

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item