সৈয়দপুর রেলওয়ে স্টেশনে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে স্টেশনে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান ।আজ (মঙ্গলবার) প্রধানমন্ত্রীর ‘ক্লিন সিটি ক্লিন বাংলাদেশ’ ঘোষণাকে সামনে রেখে বাংলাদেশ স্কাউটস সৈয়দপুর রেলওয়ে জেলা ও সৈয়দপুর উপজেলা স্কাউটস এর আয়োজনে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত থেকে ওই পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন তিনি। এ সময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে চলছে, গ্রামকে শহরে পরিণত করার কাজ শুরু হয়েছে। আর রাষ্ট্রযন্ত্র ও আওয়ামী লীগের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষকে সংগঠিত করে ক্লিন বাংলাদেশ গড়ে তোলা হবে।প্রতিমন্ত্রী স্কাউটসদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা জীবনে তিনি নিজেও স্কাউটসে জড়িত ছিলেন। স্কাউটসদের নেতৃত্বে দেশজুড়ে পরিচ্ছন্ন অভিযান সফলভাবে সম্পন্ন হবে। তিনি প্রধানমন্ত্রীর ‘ক্লিন সিটি ক্লিন বাংলাদেশ’ ঘোষনাকে বাস্তব রূপ দিতে সৈয়দপুর স্কাউটসের উদ্যোগকে সাধুবাদ জানান।  অনুষ্ঠানে প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান ঝাড়– নিয়ে রেলওয়ে স্টেশন চত্বর পরিষ্কার করে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন।
এতে বিশেষ অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব ও জাতীয় স্কাউটস কমিশনার মো. শাহ কামাল।
বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব এবং জাতীয় স্কাউটস কমিশনার (সমাজ উন্নয়ন) মো. শাহ কামাল।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক নাজিয়া শিরিন, সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়ক  (ডিএস) মুহাম্মদ কুদরত-ই-খুদা, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, কারখানার ওয়ার্কস ম্যানেজার জহিরুল ইসলাম, নীলফামারী সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল প্রমুখ।    

পুরোনো সংবাদ

নীলফামারী 4845865623663592240

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item