সৈয়দপুরে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীণ ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তর ওই প্রতিযেগিতার আয়োজন করে। গতকাল (শনিবার) সকালে সৈয়দপুর স্টেডিয়ামে ওই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম গোলাম কিবরিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।
সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস্ চেয়ারম্যান মো. আজমল হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
এতে স্বাগত বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন।
উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন  জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতি সৈয়দপুর উপজেলা শাখার সহ-সম্পাদক ও বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (শরীরিক শিক্ষা) মো. আজিজুল বারী বসুনিয়া।
 অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সহকারী শিক্ষক,আমন্ত্রিত অতিথি,সাংবাদিকসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতার প্রথম দিনে গতকাল শনিবার ক্রিকেট, ভলিবল, ব্যাটমিন্টন  ও কাবডি খেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।
ক্রিকেট প্রতিযোগিতায়  উপজেলার বোতলাগাড়ী ইউপির বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয় ক্রিকেট দল ফাইনালে উঠেছে।
আগামীকাল (সোমবার) জাতীয় স্কুল , মাদ্রাসা  ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7830083352440510059

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item