সৈয়দপুর নবনির্বাচিত সংসদ সদস্য আহসান আদেলুর রহমানকে বিজয় সংবর্ধনা প্রদান


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
নীলফামারী - ৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের  মহাজোটের মনোনীত  ও জাপার (এ) নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মো. আহসান আদেলুর রহমান আদেলকে বিজয় সংবর্ধনা দেয়া হয়েছে। সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে ওই সংবর্ধনা প্রদান করা হয়।  সোমবার রাতে শহরের পৌরসভা সড়কের আদিবা কনভেনশন হলে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মো. আব্দুস্ সামাদ মন্ডল।
 অনুষ্ঠানে সংবর্ধনাপ্রাপ্ত নবনির্বাচিত সাংসদ আলহাজ্ব মো. আহসান আদেলুর রহমান আদেল ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিবহন শ্রমিক নেতা মো. আখতার হোসেন বাদল, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক প্রমূখ।
 গোটা সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. জোবায়দুর রহমান শাহীন।
অনুষ্ঠানের সৈয়দপুর উপজেলা ওপৌর আওয়ামী বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী - ৪ ( সৈয়দপুর- কিশোরগঞ্জ) আসনে মহাজোট মনোনীত জাপার (এ) আলহাজ্ব মো. আহসান আদেলুর রহমান আদেল ২ লাখ ৩৬ হাজার ৯৩০ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।
নবনির্বাচিত সাংসদ আদেলুর রহমান জাপা চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নে এবং নীলফামারী - ৪ আসনের সাবেক সাংসদ মরহুম ড. আসাদুর রহমান ও সংরক্ষিত নারী আসনের সাংসদ মেরিনা রহমানের ছেলে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2444753260416108856

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item