পীরগাছায় ৯ দোকানে দুর্ধর্ষ ডাকাতি ॥ ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক

ফজলুর রহমান,পীরগাছা (রংপুর) প্রতিনিধি
রংপুরের পীরগাছায় পাহারাদারকে বেঁধে ৯টি দোকানে ডাকাতি করা হয়েছে। এতে নগদ টাকাসহ প্রায় দশ লক্ষ টাকার মালামাল ডাকাতি হয়েছে বলে দাবী করেছেন দোকান মালিকরা। বুধবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কান্দিরহাট ও নটাবাড়ি বাজারে এ ডাকাতির ঘটনা ঘটে। এঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
জানা গেছে, উপজেলার কান্দিরহাটে ডাকাত দল নৈশ প্রহরী এছাহাক আলীকে পিটিয়ে আহত করে পাশের একটি মাদ্রায় গাছের সাথে বেঁধে রাখে। এসময় কান্দিরহাটের শামছুল আলমের শাহীন স্টোর, আলা মিয়ার আঁখি স্টোর, গণি মিয়ার ফারুক স্টোর, রাকু মিয়ার টিনের দোকান, জাকির হোসেনের গালামালের দোকান ও কালাম মিয়ার দোকানে তালা ভেঙে ডাকাতি করা হয়। একই ডাকাত দল পাশর্^বর্তী তাম্বুলপুর ইউনিয়নের নটাবাড়ি বাজারে আব্দুল হাই, আফজাল হোসেন ও মাহবুব মাস্টারের দোকানে ডাকাতি করে। ডাকাত দল ৯টি দোকান থেকে নগদ টাকাসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।
কান্দিরহাটের পাহারাদার এছাহাক আলী জানান, হঠাৎ করে ১০/১২ জনের একটি ডাকাত দল তাকে আক্রমণ করে পাশের মাদ্রাসার একটি গাছের সাথে বেঁধে রাখে।
ব্যবসায়ী ফারুক হোসেন বলেন, ডাকাত দল তালা ভেঙে দোকানের ভিতর প্রবেশ করে নগদ ৩৫ হাজার টাকাসহ মালামাল নিয়ে যায়। আমরা আতঙ্কে রয়েছি।
কান্দিরহাটের ইজারাদার শাহ আলম ডাকাতির বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে হাটের পাহারাদারকে বেঁধে ডাকাত দল মালামাল লুট করে নিয়ে যায়।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পুরোনো সংবাদ

রংপুর 7287266562407995902

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item