পিপিএম পদকে ভুষিত হয়েছেন নীলফামারী পুলিশ সুপার আশরাফ হোসেন

স্টাফ রিপোর্টার ॥ নীলফামারী জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নসহ ভালো কাজের স্বীকৃতি স্বরুপে বাংলাদেশ পুলিশে মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) সেবা-এ ভুষিত হয়েছেন নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন। আগামী ৪ ফেব্রুয়ারি মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক ভাবে এই পদক প্রদান করবেন।
পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, ইতোপুর্বে নীলফামারীতে কর্মরত পুলিশ সুপারদের মধ্যে আরেকজন এই পদকে ভুষিত হয়েছিলেন। দ্বিতীয় বারের মতো আমি এই পদকে ভুষিত হচ্ছি যা নীলফামারীর জন্য গৌরবের বিষয়।

পুলিশ সুপারের কার্যালয় সুত্র জানায়, ২০১৮ সালের ৩ মার্চ নীলফামারীতে পুলিশ সুপার হিসেবে যোগদান করেন মুহাম্মদ আশরাফ হোসেন।
জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তার এই অর্জনে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহামন, ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, সচেতন নাগরিক কমিটি (সনাক) সভাপতি প্রকৌশলী এসএম সফিকুল আলম ডাবলু, দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার তাহমিন হক ববী, প্রথম আলোর প্রতিনিধি মীর মাহমুদুল হাসান আস্তাক, কালের কন্ঠের প্রতিনিধি ভূবন রায় নিখিল, এটিএন নিউজ ও বাংলা প্রতিনিধি মিল্লাদুর রহমান মামুন, ৭১ টিভির প্রতিনিধি বিজয় চক্রবর্তী কাজল, অবলোকনের নীলফামারী জেলা প্রতিনিধি ইনজামাম-উল-হক নির্ণয় সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

পুরোনো সংবাদ

নীলফামারী 6696043754558687727

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item