নীলফামারীর টাউন ক্লাবের আহবায়ক নির্বাচিত হলেন দেওয়ান কামাল আহমেদ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২০ জানুয়ারি॥ ঐহিত্যবাহী নীলফামারী টাউন ক্লাবের নির্বাহী কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার(১৯ জানুয়ারী) রাত নয়টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত তলবী সভা শেষে এই কমিটি গঠন করা হয়। এতে আহবায়ক নির্বাচিত হয়েছেন নীলফামারী পৌরসভার মেয়র ও ক্লাবের সিনিয়র সহ-সভাপতি দেওয়ান কামাল আহমেদ।
সভায় বক্তব্য দেন আমিনুল ইসলাম, মোস্তাফিজুর রহমান দুলাল, সারওয়ার মানিক, হাফিজুর রশিদ মঞ্জু, মোস্তফা হক প্রধান বাচ্চু, আরিফ হোসেন মুন, কান্তি ভুষন রায়, ফিরোজ আহমেদ, আবুল কালাম আজাদ প্রমুখ।
সভায় বক্তারা অভিযোগ করে বলেন, একক কর্তৃকের কারণে উন্নয়ন থেকে বঞ্চিতই শুধু নয় কর্মকান্ডের ডালপালা মেলাতে পারেনি ক্লাবটি।ইচ্ছে মাফিক পরিচালিত হয়েছে এর সাংগঠনিক কর্মকান্ড। বছর শেষে পহেলা বৈশাখের নৈশভোজ ছাড়া আর কিছুই দেখা যায় না ক্লাবে।
ক্লাবের সহ-সভাপতি আমিনুল ইসলাম বলেন, কমিটির অধিকাংশ সদস্যদের উপস্থিতিতে চলমান নির্বাহী কমিটি বিলুপ্ত করে সিনিয়র সহ-সভাপতি দেওয়ান কামাল আহমেদকে আহবায়ক নির্বাচিত করা হলো সর্বসম্মতিক্রমে। অন্যান্যদের সাথে আলোচনা করে কয়েক সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করবেন তিনি।
আহবায়ক দেওয়ান কামাল আহমেদ বলেন, ক্লাবটি নিয়ে মানুষের অনেক প্রত্যাশা ছিলো কিন্তু কিছুই পূরণ করতে পারেনি। আগামী পহেলা বৈশাখের আগে নতুন একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হবে। দ্রুতই উন্নয়নের সুফল দেখা যাবে বলে উল্লেখ করেন তিনি। #

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2971585673904594215

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item