নীলফামারীতে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৫ জানুয়ারি॥ নীলফামারীতে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভা করেছে জেলা বঙ্গবন্ধু পরিষদ। আজ শনিবার(৫ জানুয়ারী) বিকালের দিকে জেলা শহরে উপজেলা সড়কস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয় ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি সাবেক সংসদ সদস্য আইনজীবী মুহাম্মদ জোনাব আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান জুয়েল, সংগঠনের ডিমলা উপজেলা শাখার সভাপতি ও ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান তবিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সিংহ, ডোমার শাখার সভাপতি আনজারুল ইসলাম ও সাধারণ সম্পাদক অধ্যাপক কলিমুল ইসলাম, কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি ফজলে রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক অনিল কুমার রায় প্রমূখ।
মতবিনিময় সভার শুরুতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করে এক মিনিট নিরাবতা পালন করে সংগঠনের নেতৃবৃন্দ। এর পর সদস্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংদস নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের বিজয়ী প্রার্থীদের অভিনন্দ জ্ঞাপন করে আগামী ১০ জানুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালনের কর্মসূচি ঘোষনা করে সংগঠনটি। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1743411620106092294

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item