লালমনিরহাটে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে চালক নিহত

মাহমুদুল ইসলাম লাম,লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা উপজেলায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাস চালক শফিকুল ইসলাম (২৪) নিহত হয়েছেন। এ ঘটনায় হেলপার ইসমাইল হোসেনসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৯ জানুয়ারি) সকাল ১০ টার দিকে উপজেলার বড়খাতার দোয়ানী-রমনীগঞ্জ আকিজ কোম্পানির মাঠের সামনে সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত শফিকুল ইসলামের বাড়ি নীলফামারী জেলার জলঢাকা উপজেলার নবাবগঞ্জ গ্রামে বলে জানা গেছে।

পুলিশ জানায়, শনিবার সকালে ডিমলাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে বিপরীত থেকে আসা বুড়িমারীগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসের চালক শফিকুল ইসলাম ও তার হেলপার ইসমাইল হোসেন এবং দুই পথচারী গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদের হাতীবান্ধা হাসপাতালে নেয়ার পথে মাইক্রোবাস চালক শফিকুল ইসলাম মারা যান। ঘাতক ট্রাকটির ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।

হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রসূন কান্তি দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি  বলেন, ‘ঘন কুয়াশায় দ্রুতগতির ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

পুরোনো সংবাদ

লালমনিরহাট 2744774834117397932

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item