কিশোরগঞ্জে পরকীয়া প্রেমে ধরা পড়ে বিধবাকে ব্যবসায়ীর বিয়ে


মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ পরকীয়া প্রেম করতে গিয়ে এলাকাবাসীর হাতে ধরা পড়ে এক ব্যবসায়ীকে বিয়ে করতে হলো সদ্য বিধবা তিন সন্তানের জননীকে। রবিবার বিকালে নীলফামারীর কিশোরগঞ্জ থানায় উভয় পরিবারের সদস্য ও জনপ্রতিনিধিদের উপস্থিতিতে এক লাখ ১ হাজার টাকা দেনমহরে এই বিয়ে পড়ান উপজেলা সদর ইউনিয়নের নিকাহ রেজিষ্টার মওলানা নুরুল হুদা।
পুলিশ ও এলাকাবাসী জানায় উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের পূর্ব দলিরাম দালালটারী গ্রামের কৃষক বাচ্চু মিয়ার দুই স্ত্রী । প্রথমজন রৌশনা বেগম ও দ্বিতীয়জন ফাতেমা বেগম। গত ২৪ দিন আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায় কৃষক বাচ্চু মিয়া। বিধবা হয় তার দুই স্ত্রী। এদের মধ্যে মৃত বাচ্চু মিয়ার দ্বিতীয় স্ত্রী ফাতেমার প্রেমে পড়ে যায় একই গ্রামের ব্যবসায়ী লুৎফর রহমান (৫৫)। ফাতেমার দুই ছেলে এক মেয়ে। ওই ব্যবসায়ীর ঘরে রয়েছে স্ত্রী লাভলী বেগম ও কলেজ পড়–য়া দুই মেয়ে।
এলাকাবাসী জানায় ঘটনার দিন শনিবার রাতে ওই ব্যবসায়ী মৃত বাচ্চু মিয়ার সদ্য বিধবা স্ত্রী ফাতেমার ঘরে এসে প্রবেশ করে। তারা এলাকাবাসীর হাতে ধরা পড়লে তাদের কিশোরীগঞ্জ থানায় নিয়ে আসা হয়।

গাড়াগ্রাম ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সুরুজ মিয়া জানান, উভয় পরিবারের মতামতে রবিবার বিকালে থানায় বসে তাদের বিয়ে দেয়া হয়। এই বিয়ের উকিল স্বাক্ষি হিসাবে তিনি ছিলেন বলে জানান। এ ছাড়া থানায় বসে বিয়ের অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায়ী লুৎফর রহমানের স্ত্রী ও দুই মেয়ে, বিধবা ফাতেমার বড় সতিন ও দুই ছেলে সহ এলাকার মানুষজন।

কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ জানালেন তারা দুইজনেই বিয়ের দাবি করে কেউ কারো বিরুদ্ধে কোন অভিযোগ করতে নারাজ ছিল। ফলে এলাকার গণ্যমান্য ও উভয় পরিবারের সদস্যদের  উপস্থিতিতে নিকাহ রেজিষ্টারের মাধ্যমে বিয়ে দেয়া হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 7515315666376473389

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item