মার্চের শেষ সপ্তাহে শুরু আইপিএল

ডেস্ক 


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দ্বাদশ আসরের আয়োজন নিয়ে কিছুটা ঝামেলায় ছিল টুর্নামেন্ট কর্তৃপক্ষ। স্থান ও সময় নিয়ে ছিল বিভ্রান্তি। ভারতের লোকসভা নির্বাচনের কারণেই মূলত এই সমস্যা দেখা দিয়েছিল। অবশেষ সব সংশয়ের পর্দা উঠে গেছে। আগামী মার্চের শেষ সপ্তাহ থেকে ভারতেই অনুষ্ঠিত হবে আইপিএলের এবারের আসর।

চলতি বছর ভারতের লোকসভা নির্বাচন। এর আগেও দুইবার নির্বাচনের কারণে আইপিএল ভারতের বাইরে অনুষ্ঠিত হয়েছিল। ২০০৯ সালে দক্ষিণ আফ্রিকায় ও ২০১৪ সালে আরব আমিরাতে (আংশিক) অনুষ্ঠিত হয়েছিল।

এবারের আসরেও তাই প্রথমে ভাবা হয়েছিল ভারতের বাইরে ভেন্যু নির্বাচনের। তারিখ নিয়েও ছিল সমস্যা। তবে সব দ্বিধার অবসান ঘটিয়ে আইপিএল কর্তৃপক্ষ জানিয়েছে, টুর্নামেন্টের দ্বাদশ আসর ভারতেই অনুষ্ঠিত হবে। কিন্তু তারিখ কিছুটা এগিয়ে এনেছে তারা। সাধারণত এপ্রিলের প্রথম সপ্তাহে শুরু হয় আইপিএল। এবারের আসর শুরু হবে মার্চের শেষ সপ্তাহ থেকে।

এখনও চূড়ান্ত সূচি প্রকাশ না করলেও আইপিএল কর্তৃপক্ষ জানিয়েছে, টুর্নামেন্টের উদ্বোধন হবে ২৩ মার্চ। ফাইনাল ম্যাচ কবে অনুষ্ঠিত হবে তা এখনো পরিষ্কার করেনি তারা। তবে ফেব্রুয়ারিতে আসন্ন আসরের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করা হবে।

পুরোনো সংবাদ

খেলাধুলা 6416654935156672457

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item