সুন্দরগঞ্জে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে আনোয়ারা বেগম (৩৬) নামে ২ সন্তানের জননীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে তার স্বামী আতোয়ার রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।
  স্থানীয়রা জানান, সোমবার সকালে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রাজেন্দ্র মোহন চাকী উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের সতীরজান গ্রামের চরপাড়া মসজিদ সংলগ্ন নিজের শয়নঘর থেকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় নিহতের লাশ উদ্ধার করে। তারা ধারণা করে জানান, এরআগে রাতে ঐ গ্রামের রিয়াজল হকের পুত্র আতোয়ার রহমান শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর তার লাশ ফাঁসিতে ঝুলিয়ে ঘটনা ভিন্ন খাতে প্রবাহের চেষ্টা চালায় আতোয়ার রহমান।এরপর প্রথমিক আলামত, স্বাক্ষ- প্রমাণ ও লাশের সুরুতহাল রিপোর্টের ভিত্তিতে ঘটনা সন্দেহজনক বলে বিবেচিত হওয়ায় নিহত আনোয়ারার স্বামী আতোয়ার রহমানকে গ্রেফতার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান জানান, ময়না তদন্তের জন্য আনোয়ারার লাশ গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বমী আতোয়ার রহমানকে গ্রেফতার করা হয়েছে। এব্যাপারে নিহত আনোয়ারা বেগমের পৈত্রিক পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 5457474920491621133

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item