সৈয়দপুরে অগ্নিকান্ডে ৫৪ টি ঘর ছাই





ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৪ জানুয়ারি॥ ভয়াবহ অগ্নিকান্ডে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিন সোনাখুলী মুন্সিপাড়া গ্রামে ২১টি পরিবারের ৫৪টি টিনের ও খড়ের ও মাটির ঘরসহ আসবাবপত্র, স্বর্ণালংকার, ধান-চাল ও নগদ টাকাপুড়ে ছাই হয়েছে।
গতকাল রবিবার(১৩ জানুয়ারী) রাত ১০ টার দিকের এই ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৪০ লাখ টাকা বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছে। ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর নারী-শিশু ও বৃদ্ধসহ প্রায় ২ শতাধিক সদস্য এখন খোলা আকাশের নিচে বসবাস করছে।




এলাকাবাসী জানায় গ্রামের দেলোয়ার হোসেনের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। শৈত্য প্রবাহের থ বাতাসে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে নীলফামারী, সৈয়দপুর ও উত্তরা ইপিজেড ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় ২ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে আগুন নিয়ন্ত্রনের আগেই ২১টি পরিবারের ৫৪টি ঘর সকল মালামাল আগুনের লেলিহান শিখায় মূহুর্তেই পুড়ে যায়।
আজ সোমবার(১৪ জানুয়ারী) দুপুরে সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার ঘটনাস্থল পরিদর্শন করে সরকারের ত্রান শাখার পক্ষে প্রাথমিকভাবে ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল এবং ৩টি করে কম্বল প্রদান করে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2197745891576274451

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item