সৈয়দপুরে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রের আত্মহত্যা

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। তাঁর নাম মোস্তাফিজুর রহমান সুজন (১৩)। আজ সোমবার দুপুরে শহরের উপকণ্ঠে ঢেলাপীর উত্তরা আবাসনে ওই আত্মহত্যার ঘটনাটি ঘটে।
জানা গেছে, উত্তরা আবাসনের ৩৯/১০ নম্বর ব্লকের বাসিন্দা রিকশাভ্যান চালক  মো. ইব্রাহিম হোসেন কাচুয়া’র  ছোট ছেলে মোস্তাফিজুর রহমান সুজন। সে সৈয়দপুর বিদ্যূৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে অধ্যয়নরত।  সোমবার সে (সুজন) প্রতিদিনের মতো যথারীতি  স্কুলে যায়। কিন্তু  ওই দিন স্কুলে ২০১৯ সালের অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান থাকায় বেলা ১টায় বিদ্যালয় ছুটি  হয়ে যায়। স্কুল ছুটির পর সুজন বাইসাইকেলে করে তাদের আবাসনের কোয়ার্টারে ফিরে আসে। এর পর সে বইপত্র ও বাইসাইকেলটি রেখে ল্যাট্টিনে যায়। কিন্তু দীর্ঘ সময় পরও সে ল্যাট্টিন থেকে বের হয়ে না আসায় পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুজি করতে থাকেন। এর এক পর্যায়ে পরিবারের লোকজন তাকে ল্যাট্টিনের ভেতরে গলায় রশি দিয়ে ঝুলানো অবস্থায় দেখতে পায়।
 খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরমান হোসেন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে  লাশ উদ্ধার করেন। পরে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে আসা হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা স্কুল ছাত্র আত্মহত্যার বিষয়টি করেন।  তিনি বলেন এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7414265402369088885

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item