ধানের শীষে ভোট চাইলেন ফখরুল কন্যা

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট চাইলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র  মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জেষ্ঠ কন্যা মির্জা শামারুহ।
শুক্রবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়ন বিএনপি’র আয়োজনে ও রায়পুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি তোফায়েল হোসেনের সভাপতিত্বে এক পথসভায় বিশেষ অতিথির বক্তব্যে সাধারন জনগণের কাছে ধানের শীষের জন্য ভোট চান তিনি। এ সময় সেখানে উপস্থিত থাকা জনগণ হাত উচিয়ে তাকে ধানের শীষে ভোট দেবে এমন কথা দেন।
উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও পৌর মেয়র ঠাকুরগাঁও, মির্জা ফয়সল আমিন, সহ-সভাপতি আল-মামুন আলম, পৌর বিএনপির সভাপতি এ্যাড. আব্দুল হালিম, সাধারন সম্পাদক আব্দুল হামিদ, সহ-সভাপতি এ বি এম সিদ্দীক বাবু প্রমুখ।
এ সময় বক্তারা আওয়ামীলীগের সমালোচনা করে বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার একটি শৈরাচার সরকার। এ শৈরাচারী সরকারের শাষন ও শোষন থেকে দেশের জনগণ পরিত্রান পেতে চায়। তাই অবরুদ্ধ গণতন্ত্রকে মুক্ত করতে ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন বিএনপি’র বক্তারা।
উল্লেখ্য যে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র  মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসন থেকে ধানের শীষ প্রতিকে জাতীয় নির্বাচন করছেন। ঠাকুরগাঁও-১ আসনে তার প্রতিদন্দ্বী হলেন, আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন নৌকা প্রতিকে জাতীয় নির্বাচন করছেন।

পুরোনো সংবাদ

নির্বাচন 7924058554435835072

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item