ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতার মোটরসাইকেলে আগুন

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি : নির্বাচনের আগে ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নে এক যুবলীগের নেতার মোটর সাইকেলে আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া হয়েছে।

বুধবার রাত সাড়ে ১২টার দিকে জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, জামালপুর ইউনিয়নে নির্বাচনী কাজ শেষ করে রাত সাড়ে ১২টার দিকে জেলা যুবলীগের সহ সম্পাদক আবু মোতাহার হোসেন সুবর্ণ মোটরসাইকেলে করে শহরে ফিরছিল। এসময় শিবগঞ্জ বাজারে পৌঁছলে ১৫-২০ জন লোক এসে তার পথরোধ করে লাঠিসোটা দিয়ে মারপিট করে। এক পর্যায়ে তারা যুবলীগ নেতার মোটরসাইকেলে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়ে পালিয়ে যায়।

যুবলীগের নির্বাচনী কমিটির জামালপুর ইউনিয়নের সমন্বয়কারী যুবলীগ নেতা আবু মোতাহার হোসেন সুবর্ণ বলেন, আকস্মিকভাবে জামালপুর ইউনিয়নের বিএনপি-জামায়াত কর্মীরা এসে আমার পথরোধ করে মারধর করে এবং আমার টিভিএস ১০০ সিসি গাড়িতে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়।

ঘটনাটি তদন্ত করা হচ্ছে এবং অভিযোগ পেলে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি আশিকুর রহমান।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল বলেন, নির্বাচনের কার্যক্রম বাঁধাগ্রস্ত করার জন্য বিএনপি-জামায়াতের লোকজন বিভিন্ন ভাবে আমাদের নেতাকর্মীদের উপর নির্যাতন করছে। এ ঘটনার সাথে যারা জড়িত তাদের দ্রুত গ্রেপ্তার করার দাবি জানান তিনি।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 1765465863794561739

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item