ধানের শীষের লিফলেট বিলিয়ে ফখরুল কন্যা’র ভোট প্রার্থনা

আব্দুল আওয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে সাধারন ভোটারদের মাঝে ধানের শীষের লিফলেট বিলিয়ে ভোট প্রার্থনা করছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জেষ্ঠ কন্যা মির্জা শামারুহ।

মঙ্গলবার বিকালে ঠাকুরগাঁও-১ আসনে বাবা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচনী এলাকার অন্তর্ভূক্ত ঠাকুরগাঁও পৌরসভা’র হাজীপাড়া, কালিবাড়ি সহ বিভিন্ন এলাকার বাসা বাড়িতে ও বিভিন্ন দোকানে দোকানে গিয়ে সাধারন ভোটারদের হাতে ধানের শীষের লিফলেট দেন তিনি। এ সময় তিনি ভোটারদেরকে ধানের শীষে ভোট দেওয়ার অনুরোধ করেন এবং সবার কাছে দোয়া কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপি’র ক্ষুদ্র ঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক ফারজানা আক্তার পাখি, পৌর যুবদলের সহ-সভাপতি মিনহাজ, জান্নাতুল ফেরদৌস পপি, সহ বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ।

এর আগে তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী পথসভা ও গণসংযোগে অংশ নিয়েছিলেন।

উল্লেখ্য যে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র  মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসন থেকে ধানের শীষ প্রতীকে জাতীয় নির্বাচন করছেন। ঠাকুরগাঁও-১ আসনে তার প্রতিদন্দ্বী হলেন, আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন। তিনি নৌকা প্রতীকে জাতীয় নির্বাচন করছেন।

পুরোনো সংবাদ

নির্বাচন 6991647608047159064

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item