ঠাকুরগাঁওয়ে নৌকা মার্কার নির্বাচনী গণসংযোগ


আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঠাকুরগাঁও-১ আসনের আউলিয়াপুর ইউনিয়নে নৌকা মার্কার পক্ষে ব্যাপক গণসংযোগ করেছেন আওয়ামী লীগের প্রার্থী রমেশ চন্দ্র সেন ও দলটির নেতা-কর্মীরা।

সোমবার সকালে ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন ও তার কর্মী সমর্থকরা সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেন।  এসময় প্রার্থী রমেশ চন্দ্র সেন ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এবং আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ করেন।

প্রচারণা চলাকালে বক্তব্যে রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে বিনা পয়সায় মানুষের চাকুরি হয়েছে। মানুষের জীবনমানের উন্নয়ন হয়েছে। ঠাকুরগাঁও-১ আসনে ব্যাপক পরিমাণ উন্নয়নমূলক কাজ হয়েছে। তাই বাংলাদেশে আওয়ামী লীগ সরকার ছাড়া বিকল্প নেই। উন্নয়নের কথা চিন্তা করে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি। 

প্রচারণায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. মকবুল হোসেন বাবু, দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সহ আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

ঠাকুরগাঁও-১ আসনে নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন ছাড়া এ আসনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ধানের শীষ প্রতীক নিয়ে এবং আরও দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বড় খোচাবাড়ি এলাকায় নির্বাচনী জনসভায় অংশ নেয় নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন। সেখানেও তিনি নৌকার পক্ষে ভোট চান।

পুরোনো সংবাদ

নির্বাচন 4131216601218760433

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item