সাকিবের অলরাউন্ডার নৈপূণ্যে সিরিজে সমতা টাইগারদের




অনলাইন ডেস্ক
সিরিজের দ্বিতীয় ম্যাচে সাকিব আল হাসানের অলরাউন্ডার নেপূণ্যে ওয়েস্ট ইন্ডিজকে ৩৬ রানে হারিয়ে তিন ম্যাচ সিরিজে ১-১ সমতা এনেছে বাংলাদেশ। শুরুতে ১৮ রানের মাথায় ওয়েস্ট ইন্ডিজের প্রথম উইকেট পান আবু হায়দার রনি। এভিন লুইসকে ক্যাচে পরিণত করেন তিনি। পরে দ্রুত রান তোলেন দুর্দান্ত ফর্মে থাকা শাই হোপ ও নিকোলাস পরান। তবে তামিমের হাতে বড় করে মারতে গিয়ে ক্যাচ দেন পরান। উইকেটটি তুলে নেন সাকিব। এরপর ঝড় তোলা শাই হোপ ১৯ বলে ৩৬ রান করে মিরাজের বলে আউট হন।
পরে সাকিবের ১১তম ওভারে সাকিব তুলে নেন হেটমায়ার ও ড্রারেন ব্রাভোকে। এরপর নিজের তৃতীয় ওভারে এসে আউট করেন ব্রাথওয়েটকে। এরপর শেষ ওভারে বল হাতে নিয়ে সাকিব ফেরান ফ্যাবিয়ান অ্যালেনকে। সাকিব টি-২০ ক্যারিয়ারে প্রথমবারের মতো তুলে নেন ৫ উইকেট। পরে উইন্ডিজের অষ্টম উইকেট হিসেবে রোভম্যান পাওয়েলকে ঝুলিতে পোরেন মুস্তাফিজুর রহমান। তিনি ৫০ রান করে ফেরেন। পরের উইকেটটিও নেন মুস্তাফিজ।   

 ওয়েসস্ট ইন্ডিজের হয়ে হেটমায়ার করেন ১৯ রান। এছাড়া নিকোলাস পরান করেন ১৪ রান। রোভম্যান পাওয়েল ১৯ রান করে ব্যাট করছেন। তার সঙ্গে আছেন উইন্ডিজ অধিনায়ক কার্লোস ব্রাথওয়েট।
এর আগে বাংলাদেশের হয়ে ৬০ রানের দারুণ এক ইনিংস খেলেন লিটন দাস। এরপর সৌম্য সরকার ফেরেন ৩২ রান করে। পরে সাকিব আল হাসান ৪২ এবং মাহমুদুল্লাহ ৪৩ রানের হার না মানা ইনিংস খেলে অপরাজিত থাকেন।  

পুরোনো সংবাদ

খেলাধুলা 8254332287633869971

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item