সৈয়দপুরে গরু-মহিষের শিং ও হাঁড় দিয়ে বোতাম তৈরি কারখানা পরিদর্শন করলেন রংপুর বিভাগীয় কমিশনার

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরের পাশের দিনাজপুরের চিরিরবন্দরের দেবীগঞ্জে অবস্থিত গরু-মহিষের শিং ও হাঁড় দিয়ে বোতাম তৈরির একটি কারখানা পরিদর্শন করেছেন রংপুর বিভাগীয় কমিশনার  মো. জয়নুল বারী। আজ(শনিবার) দুপুরে তিনি অ্যাগ্রো রিসোর্স কোম্পানী লিমিটেড নামের ওই বোতাম তৈরির কারখানাটি পরিদর্শন আসেন।
 রংপুর বিভাগীয় কমিশনার মো. জয়নাল বারী ওই কারখানা পরিদর্শনে এলে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক লায়ন মো. নজরুল ইসলাম তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান। এ সময় রংপুর বিভাগীয় কমিশনার মো. জয়নুল বারীর সহধর্মিনী আফসানা বারী, মেয়ে টুবা, নীলফামারী জেলা প্রশাসক নাজিয়া শিরিন, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম গোলাম কিবরিয়া, দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. গোলাম রব্বানীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 রংপুর বিভাগীয় কমিশনার মো. জয়নুল বারী ওই বোতাম তৈরির কারখানার বিভিন্ন বিভাগ ঘুরে ঘুরে উৎপাদন প্রক্রিয়া এবং উৎপাদিত পণ্য সামগ্রী  হাতে নিয়ে প্রত্যক্ষ করেন। এ সময় তিনি কারখাানায় কর্মরত শ্রমিকদের সঙ্গেও সরাসরি কথা বলেন তাদের বিষয়ে ভালমন্দ খোঁজ খবর নেন।   বিভাগীয় কমিশনার কারখানাটি পরিদর্শন করে কারখানায় উৎপাদিত পণ্যের আকষর্ণীয় ডিজাইন, নক্শা ও গুনগতমান দেখে সন্তোষ প্রকাশ করেন এবং কারখানা মালিক  মো. নজরুল ইসলামের ভূয়সী প্রশংসা করেন।
এর আগে সকালে রংপুর বিভাগীয় কমিশনার  মো. জয়নাল বারী দেশের বৃহত্তম সৈয়দপুর রেলওয়ে কারখানা এবং পরে শহরের নিয়ামতপুর এলাকায় অবস্থিত নোয়া রয়্যালেক্স মের্টাল ইন্ডাষ্টি নামের একটি শিল্প কারখানাও পরিদর্শন করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 3407532985971561850

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item