সৈয়দপুরের একটি পাটকলের ৪০ বেল পাট পণ্যসহ ট্রাক উধাও ॥ খুলনায় খালি ট্রাক উদ্ধার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
 নীলফামারীর সৈয়দপুরের একটি পাটকলের ৪০ বেল পাট পণ্যসহ একটি ট্রাক উধাও হয়ে গেছে। ভারতের রপ্তানীর পথে পাট পণ্যসহ ওই ট্রাকটি উধাও হয়। গতকাল বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) খুলনা বাইপাস সড়কে খালি ট্রাকটি পাওয়া যায়। তবে ট্রাক চালক কামাল সিকদারের সন্ধান মেলেনি অদ্যাবধি।
সংশ্লিষ্ট সূত্র জানায়, নীলফামারীর সৈয়দপুর শহরের অদূরে অবস্থিত রানু এগ্রো ইন্ডাস্ট্রিজ নামের একটি পাটকল থেকে ৪০ বেল পাট পণ্য (তৈরি বস্তা) একটি ট্রাকে (নম্বর ঢাকা মেট্রো-ট-২০-০১০৫) ভারতে নিয়ে যাওয়া হচ্ছিল। গত ২ ডিসেম্বর  ট্রাকটি ওই পাটকল থেকে যশোরের বেনাপোল শুল্ক বন্দরের উদ্দেশ্যে ছেড়ে যায়। কিন্ত দীর্ঘ ৩ দিনেও ট্রাকটি গন্তব্যস্থলে না পৌঁছালে এর চালকের সাথে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে খুলনা বাইপাস সড়কে গতকাল (বৃহস্পতিবার) ওই নম্বরের ট্রাকটি পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকার খবর পায় রানু এগ্রো ইন্ডাস্ট্রিজের পরিচালক সুশীল কুমার দাস।
 সেখানকার একটি স্থানীয় লোকজনের মাধ্যমে পাটকল পরিচালক জানতে পারেন ট্রাকটির চালক কামাল সিকদার কিছু অসাধু ব্যবসায়ীদের সাথে যোগাযোগ করে ১৪ লাখ টাকা মূল্যের ওই পাটপণ্য বিক্রি করে দিয়েছে। ট্রাক চালক কামাল সিকদার পটুয়াখালী জেলার বাহালগাইছা গ্রামে  সোবহান সিকদার  ছেলে বলে জানা গেছে।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশার বলেন পাট পণ্য বোঝাই ট্রাক নিখোঁজের বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। ট্রাকটি যে স্থান থেকে উদ্ধার হয়েছে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করতে হবে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 8092985531478583117

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item