সৈয়দপুরে দুস্থ শীতার্ত মানুষের মধ্যে একশত কম্বল বিতরণ

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 সৈয়দপুরে অসহায় দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে  কম্বল বিতরণ করা হয়েছে। “বন্ধুত্ব দৃঢ় হোক সহযোগিতার বন্ধনে ” শ্লোগানকে সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক সংগঠন এসএসসি ২০০১ ও এইচএসসি ২০০৩ বাংলাদেশ গ্রুপ এর উদ্যোগে ওই কম্বল বিতরণ করা হয়। গতকাল (শুক্রবার) বেলা ১২ টায়  সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কের আবাসিক হোটেল রনি বোর্ডিংয়ের সামনে ওই কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পরিষদ সদস্য মো. শামীম চৌধুরী ।
  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক সংগঠন এসএসসি ২০০১ ও এইচএসসি ২০০৩ বাংলাদেশ গ্রুপ এর এডমিন মো. মুহিত চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
এতে অন্যন্যাদের মধ্যে রনি বোর্ডিংয়ের স্বত্তাধিকারী মো. দেলোয়ার হোসেন চৌধুরী, সমাজসেবক মো. মনোয়ার হোসেন ও মো. হানিফ চৌধুরী, সাংবাদিক পিকে সাইদুল ইসলাম, গোপাল চন্দ্র রায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক সংগঠন এসএসসি ২০০১ ও এইচএসসি ২০০৩ বাংলাদেশ গ্রুপ এর মডারেটর মো. সাব্বির হোসেন, শিশির দাস, প্রিয়াংকা এবং সদস্য জুবায়ের, হেনরি, সিকেন্দার সেফায়েত, হিল্লোল রায় ও সুমন প্রমূখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সৈয়দপুর শহরের শীর্তাত মানুষের মধ্যে একশত কম্বল বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি নীলফামারী জেলা পরিষদ সদস্য মো. শামীম চৌধুরী শীতার্তদের হাতে কম্বল তুলে দেন।
অনুষ্ঠানে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক সংগঠন এসএসসি ২০০১ ও এইচএসসি ২০০৩ বাংলাদেশ গ্রুপ এর পক্ষ থেকে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী দেশের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানানো হয়।             
এর আগে ওই ফেসবুক ভিত্তিক সংগঠনের পক্ষ থেকে গত বৃহস্পতিবার দিনাজপুরের ফুলবাড়ি উপজেলা শহরে সাড়ে চার শত শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। ফুলবাড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুস্ সালাম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীর্তাতদের হাতে কম্বল তুলে দেন। এ সময় ফুলবাড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. শফিউল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।           

পুরোনো সংবাদ

নীলফামারী 3725825066322324178

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item