সৈয়দপুরে চুরি যাওয়া তিনটি গরু উদ্ধার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে এক কৃষকের বাড়ি থেকে চুরি যাওয়া ৪টি গরুর মধ্যে তিনটি উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার ভোরে একই উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জানেরপাড়া একটি তালাবদ্ধ বাড়ি থেকে ওই চুরি যাওয়া গরু তিনটি উদ্ধার করা হয়। তবে এ সময় ওই বাড়ির কোন লোকজনকে পাওয়া যায়নি। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত উদ্ধার হওয়া গরু তিনটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের হেফাজতে রয়েছে।
 খোঁজ নিয়ে জানা গেছে, সৈয়দপুর উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের বড়দহ্ শাহ্পাড়ার কৃষক মো. আতাউর রহমান। গত সোমবার গভীর রাতে ওই কৃষকের বাড়ি একটি গোয়ালঘর থেকে চারটি গরু চুরি যায়। চুরি যাওয়া গরুর মধ্যে রয়েছে একটি ষাঁড়, দুইটি গাভী ও একটি বক্না গরু। চুরি যাওয়া গরুর মূল্য সোয়া লাখ টাকা হবে বলে অনুমান করা হয়। গরুর মালিক আতাউর রহমান ও তাঁর পরিবারের লোকজন গরু চুরি যাওয়ার পর থেকে আশপশের এলাকায় খোঁজাখুঁজি করতে থাকেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে গত বুধবার দিবাগত রাতে একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জানেরপাড় এলাকার একটি বাড়িতে তাদের চুরি যাওয়া গরুর খোঁজ পান। পরবর্তীতে গরুর মালিক ঘটনাটি সংশ্লিষ্ট ইউনিয়নে চেয়ারম্যান মো. হেলাল চৌধুরীকে অবহিত করেন। এরপর গত বৃহস্পতিবার ভোরে চেয়ারম্যান তার লোকজন নিয়ে জানেরপাড়ের একটি বাড়ি থেকে কৃষক আতাউর রহমানের চুরি যাওয়ার ৪টি গরুর মধ্যে তিনটি গরুর উদ্ধার করেন। পরে ওই বাড়ি থেকে উদ্ধার হওয়ার আতাউর রহমানের তিনটি গরু বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের নিয়ে আসা হয়।
এ রিপোর্ট পাঠানো পর্যন্ত উদ্ধার হওয়ার গরুগুলো বোতলাগাড়ী ইউনিয়নে চেয়ারম্যানের হেফাজতে ছিল।
এলাকার একটি বিশ্বস্ত সূত্র জানায়, যে বাড়ি থেকে চুরি যাওয়া গরুগুলো উদ্ধার করা হয়েছে সেটি সংশ্লিষ্ট ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য মো. ছাইদুল ইসলামের শ্যালকের বাড়ি। আর ইউপি সদস্য ছাইদুল ইসলামও একজন কুখ্যাত চোর। গত  ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়ে সাইদুল ইসলাম বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) নির্বাচিত হয়েছেন।
বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হেলাল চৌধুরী তাঁর ইউনিয়নের জানেরপাড় এলাকার একটি বাড়ি থেকে চুরি যাওয়া তিনটি গরু উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 8320471370750993681

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item