সৈয়দপুরে গলাটিপে স্ত্রী হত্যার অভিযোগ


বিশেষ প্রতিনিধি ১১ ডিসেম্বর॥ স্বামী কর্তৃক নববধু আঞ্জুয়ারা বেগমকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার (১০ ডিসেম্বর) রাতে নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট প্রজাপাড়া গ্রামে। আজ মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকালে পুলিশ ওই নববধুর মরদেহ উদ্ধার করে জেলার মর্গে ময়না তদন্ত করেছে।
অভিযোগে জানা যায়, প্রজাপাড়ার ইলিয়াস আলীর ছেলে আতাউর রহমান (মুন্না)। প্রেমের সর্ম্পকে তার সঙ্গে ৬ মাস আগে বিয়ে হয় একই উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাসকান্দর পাঠানপাড়া গ্রামের আমিনুল ইসলামের মেয়ে আঞ্জুয়ারা বেগম লিজার। বিয়ের পর স্বামীর পরিবারে শ্বশুড় শাশুড়ির গঞ্জনা নিয়ে লিজা সংসার করছিল। এ নিযে সংসারে প্রায়ই বিবাদের সৃষ্টি হতো। এ ছাড়া স্বামী আতাউর রহমান  একটি নারী ধর্ষণ সংক্রান্ত মামলায় আসামী হওয়ায় মামলার খরচ চালাতে আর্থিক অভাব অনটন দেখা দেয়। এনিয়ে প্রায়ই স্বামী স্ত্রীর  মধ্যে বিবাদ লেগে থাকতো।
লিজার বাবার অভিযোগ সোমবার দুপুরে তার মেয়ে মোবাইলে স্বামীর নির্যাতনের কথা জানায়। ওই রাতে জানতে পারি। লিজার স্বামী লিজাকে গলাটিপে হত্যার পর দড়িতে ঝুলে রাখে। ঘটনাটি ভিন্নখাতে প্রবাহে লিজার লাশ ভোরে  সৈয়দপুর হাসপাতালে  নিয়ে যায়। সেখানে কর্তবরত চিকিৎসক লিজাকে মৃত ঘোষনা করে লাশ আটকিয়ে পুলিশকে খবর দেয়।
লিজার স্বামীর পরিবার হত্যার অভিযোগ অস্বীকার করে জানায় লিজা গলায় দড়ি দিয়ে আতœহত্যা করেছে।
সৈয়দপুর থানার ওসি শাহজাহন পাশা জানান, লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে জেলার মর্গে ময়না তদন্ত করা হয়েছে। ময়না তদন্তের রির্পোটের পর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। প্রাথমিকভাবে একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 381686007138053890

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item