নীলফামারী৪ আসন-নৌকা মার্কার প্রার্থী মনোনয়নের দাবিতে সৈয়দপুরে সকল ব্যবসা প্রতিষ্ঠানে একঘন্টা বন্ধ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
ঘড়ির কাটা তখন ঠিক ১ টা। শহরের সব দোকানপাট একে একে বন্ধ হতে শুরু হল। ক্ষনিকের মধ্যে সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে গেল। আর এ দৃশ্য আজ(শনিবার) লক্ষ্য করা যায় নীলফামারীর বাণিজ্যিক শহর সৈয়দপুরে। নীলফামারী- ৪ ( সৈয়দপুর-কিশোরগঞ্জ উপজেলা) আসনে নৌকার মার্কার প্রার্থী মনোনয়নের দাবিতে  সৈয়দপুর শহরের সকল ব্যবসা প্রতিষ্ঠানে একঘন্টা  বন্ধ  রাখা করা হয়। সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ দলের অঙ্গ সংগঠনের ডাকে ওই কমসূচি পালন করা হয়। এ সময় আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে শহরে বিক্ষোভ করেন। আন্দোলনে একাত্মতা প্রকাশ করে শহরের সকল ব্যবসায়ীরা ঘন্টাব্যাপী শহরের সকল ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ রাখেন।
 সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক বলেন, আওয়ামী লীগ মহাজোটগতভাবে নির্বাচন করলেও আমরা এই আসনে নৌকার প্রার্থীর দাবিতে আন্দোলন করছি।  নীলফামারী - ৪ আসন হচ্ছে আওয়ামী লীগের ঘাটি। অথচ এ আসনে আওয়ামী লীগের কোন প্রার্থী মনোনয়ন দেওয়া হয়নি। মহাজোট থেকে এমন দুইজনকে মনোনয়ন দেওয়া হয়েছে, তারা এলাকায় বিতর্কিত। কারণ মহাজোটের শরীক জাপা’র বর্তমান এমপি আলহাজ্ব শওকত চৌধুরীর অনিয়ম-দুর্নীতির কারণে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন।
অপরদিকে, একই দলের প্রার্থী আহসান আদেলুর রহমান আদেল নতুন মুখ, তার পক্ষেও আসনে নীলফামারী - ৪ আসনে জেতা সম্ভব নয়। আমরা আসনটি হাতছাড়া করতে চাই না বলে আন্দোলনে আছি। এই আসনে আওয়ামী লীগ মনোনীত দেওয়া হলে  বিজয় সুনিশ্চিত। 

পুরোনো সংবাদ

নীলফামারী 3200366962259381433

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item