পীরগাছায় আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাংচুর

ফজলুর রহমান, পীরগাছা (রংপুর) প্রতিনিধি
রংপুরের পীরগাছায় আওয়ামীলীগের নির্বাচনী অফিসে হামলা, ভাংচুর ও পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সৈয়দপুরে একদল দুর্বৃত্ত এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটায়। এ সময় নির্বাচনী অফিসের চেয়ার-টেবিল ভাংচুরসহ বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ছুঁড়ে ফেলা হয়। নির্বাচনী অফিসে লাগানো বেশ কিছু পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে।
স্থানীয়রা জানান, একদল দুর্বৃত্ত লাঠিসোটা ও দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে এসে উপজেলার পারুল ইউনিয়নের সৈয়দপুরে নির্বাচনী অফিসে ভাংচুর চালায়। হামলাকারীরা নির্বাচনী অফিসে থাকা সব কিছু লন্ড ভন্ড করে চলে যায়। এ ঘটনায় ২৩ জনের নামে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
আওয়ামীলীগ নেতা ও মামলার বাদী আব্দুল আউয়াল জানান, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা নির্বাচনী অফিস ভাংচুর করেছে। নির্বাচন বানচাল করার জন্য বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে। তারা পূর্বের মত সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে অরাজকতা সৃষ্টি করতে চায়।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, নির্বাচনী অফিস ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।  এ ঘটনায় ২৩ জনের নামে একটি মামলা হয়েছে। দুস্কৃতকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 4810657580755380591

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item