পীরগাছায় জাতীয় পার্টির বর্ধিত সভায় মহাজোটের প্রার্থী টিপু মুনশিকে সমর্থন

ফজলুর রহমান,পীরগাছা (রংপুর)ঃ
রংপুরের পীরগাছায় উপজেলা জাতীয় পার্টির বর্ধিত সভায় লাঙ্গল প্রতীকের প্রার্থীকে বর্জন করে মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী টিপু মুনশি এর পক্ষে কাজ করার সিদ্ধন্ত গ্রহণ করেছে উপজেলা জাতীয় পার্টি। এসময় ওই সভায় আ.মীলীগ প্রার্থী টিপু মুনশি আকস্মিক যোগ দিলে উপস্থিত নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।
বৃহস্পতিবার সন্ধ্যায় পীরগাছা উপজেলা জাতীয় পার্টি বর্ধিত সভার আয়োজন করে। পীরগাছা মহিলা কলেজ মাঠে  ৯ ইউনিয়নের প্রায় দুই হাজার নেতাকর্মী বর্ধিত সভায় অংশগ্রহণ করেন। সভা চলাকালীন সময়ে রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনে মহাজোটের নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি মঞ্চে উপস্থিত হলে জাতীয় পার্টির নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।  এসময় তিনি নিজেকে মহাজোটের প্রার্থী দাবী করে বক্তব্য দেন। এলাকার উন্নয়নের স্বার্থে জাতীয় পার্টির সাথে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, নৌকার বিজয় হলে দলীয় নয়, মহাজোটের হিসেবে কাজ করা হবে।
মঞ্চে উপস্থিত জাতীয় পার্টির নেতাকর্মীরা বলেন, এ আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী মোস্তফা সেলিম বেঙ্গল কোন দিনও দলের জন্য কাজ করেননি। তিনি নেতাকর্মীদের সাথে যোগযোগ না করে বহিরাগতদের সাথে নিয়ে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এসময় জাতীয় পার্টির সকলকে দল ও জোটের স্বার্থে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহবান জানানো হয়।
বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি মাহবুবার রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আব্দুর রশিদ সরকার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাকিম সরদার ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ মিলন প্রমুখ।

পুরোনো সংবাদ

রংপুর 7111700375939044203

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item