বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন খালেদা জিয়ার ভগ্নীপতি

বিশেষ প্রতিনিধি ১৪ ডিসেম্বর॥ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ধানের শীষের প্রচারনা ও ভোট প্রার্থনা করছেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে ২৩ দলীয় ঐক্যফ্রন্টের প্রার্থী  খালেদা জিয়ার ভগ্নীপতি   অধ্যাপক রফিকুল ইসলাম। তিনি খালেদা জিয়ার বড় বোন সেলিনা ইসলামের স্বামী ও নীলফামারী জেলা বিএনপি প্রধান উপদেষ্টা।

 শুক্রবার (১৪ ডিসেম্বর) আসনটির বিভিন্ন এলাকায় প্রচারনার সময় তিনি বলেন, সারা দেশে বিএনপির ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে বিপুল ভোটে বিএনপির প্রার্থী সব জায়গায় জয়লাভ করবে। কারণ এই সরকারের প্রতি মানুষ আস্থা হারিয়েছে। জনগনের রায়ে বিএনপি সরকার গঠন করে বেগম খালেদা জিয়াকে কারাগার হতে মুক্ত করবে। তিনি বলেন, নির্বাচনী এলাকায় ধানের শীষের যে জোয়ার সৃষ্টি হয়েছে, একে আটকাতে পারবে না কেউ। ভোটের দিন ভোট দিয়ে ভোট গণনা না হওয়া পর্যন্ত সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

ডোমার উপজেলা বিএনপির সাধারণ স¤পাদক রিয়াজুল ইসলাম কালু বলেন, আমরা যেখানে যাচ্ছি, অভূতপূর্ব সাড়া পাচ্ছি। মানুষের মাঝে বাঁধভাঙা উচ্ছ্বাস দেখা যাচ্ছে।

জনসংযোগে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডোমার উপজেলা বিএনপির সাংগঠনিক স¤পাদক মমিনুর রহমান, উপজেলা ছাত্রদলের সভাপতি শাহিন আলম শান্ত, উপজেলা যুবদলের সাধারণ স¤পাদক ইফতেখার আলম সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

উল্লেখ্য, জিয়া পরিবারের হয়ে একমাত্র প্রার্থী হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ আসনে অংশগ্রহণ করছেন অধ্যাপক রফিকুল ইসলাম। এ আসনে তিনি ২০০৮ সালে অংশগ্রহণ করেছিলেন। এর আগে ২০০১ সালে অংশ নিয়েছিলেন বেগম খালেদা জিয়ার ভাগ্নে ও রফিকুল ইসলামের ছেলে শাহরিন ইসলাম তুহিন। দুর্নীতি মামলায় পলাতক থাকায় নির্বাচন করতে পারছেন না তুহিন। #

পুরোনো সংবাদ

নীলফামারী 8783988824177293616

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item