কৃষকলীগ সম্পাদক ও সাংবাদিক মেরাজুলের ১ম পুত্রের অকাল মৃত্যুতে দোয়া মাহফিল ও আলোচনা সভা

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র কল্যাণ এ্যাসোসিয়েশনের আয়োজনে পীরগঞ্জ উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক (ভার:) ও সাংবাদিক মামুনুর রশিদ মেরাজুল এর প্রথম পুত্র মারজান হোসেন মুন এর অকাল মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন পীরগঞ্জ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র কল্যাণ এ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ মেহেদী হাসান সাগর, বক্তব্য রাখেন মরহুমের পিতা পীরগঞ্জ উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক (ভারঃ) মামুনুর রশিদ মেরাজুল,পীরগঞ্জ আদর্শ বালিকা বিদ্যালয়ের শিক্ষক সাদেকুল ইসলাম মানু মন্ডল, শফিউল আলম সাজু, মোঃ শাহিন, সাখাওয়াত হোসেন মন্ডল, নুরে আলমসহ অত্র সংগঠনের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে মুন এর মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ক্রাইম ভিশন ২৪ ডট কম, গণরায়, অবলোকন ২৪ ডট কম পরিবারের সকল সদস্যগণ।
ড.এম,এ ওয়াজেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও রংপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একেএম ছায়াদত হোসেন বকুল, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীম, বিশিষ্ট সমাজসেবক আব্দুল মান্নান বাচ্চু মন্ডল, ইঞ্জিনিয়ার সাঈদ রেজা শান্তু, বঙ্গবন্ধু মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল মিয়া, আনোয়ারুল ইসলাম মান্নু, প্রধান শিক্ষক ও বাশিস সভাপতি, কৃষকলীগ সভাপতি আঃ রাজ্জাক মিয়া, সাপ্তাহিক সমকালীন বার্তার সম্পাদক ও প্রকাশক গোলাম কবির বিলু, পীরগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোকছেদ আলী সরকার, সিনিয়র সাংবাদিক আব্দুল্লাহীল বাকী বাবলু, সংবাদিক মশফিকুর রহমান পল্টন, সাংবাদিক, সমাজসেবক, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ। তার এই অকাল মৃত্যুতে পরিবারের পক্ষ থেকে ধর্মপ্রান মুসলমানদের কাছ থেকে দোয়া কামনা করা হয়েছে। উল্লেখ্য, মেরাজুলের ২য় পুত্র এবারে ৫ম শ্রেনীর সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে।

(মারজান হোসেন মুন (১৯) শুক্রবার দিবাগত রাতে ইন্তেকাল করে। সে কুড়িগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট এ মেকানিক্যাল ৩য় সেমিষ্টারের ছাত্র।

পুরোনো সংবাদ

রংপুর 381312231507943962

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item