নীলফামারীতে র‌্যাবের টহল জোড়দার

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৭ ডিসেম্বর॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে নীলফামারীর চারটি সংসদীয় আসনে আইনশৃংঙ্খলা বাহিনী টহল জোড়দার করেছে। আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনের পরিবেশ অবাধ নিরোপেক্ষ রাখতে ও ভোটের আগে ও পরে নির্বাচনী সহিংসতা রোধে এই টহল চলছে। নীলফামারী-১ (ডোমার-ডিমলা), নীলফামারী-২ (জেলা সদর), নীলফামারী-৩ (জলঢাকা) ও নীলফামারী-৪ (সৈয়দপুর- কিশোরীগঞ্জ) আসনের সর্বত্র সেনাবাহিনী, র‌্যাব, পুলিশ ও বিজিবি সদস্যরা নির্বাচনী টহল জোড়দার করে।
আজ বৃহস্পতিবার(২৭ ডিসেম্বর) র‌্যাব-১৩ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের পক্ষে বিশেষ টহলের মহড়া দিয়েছে র‌্যাব সদস্য। মোটরসাইকেল ও একাধিক পিকআপের সমন্বয়ে গঠিত র‌্যাবের সুসজ্জিত দল শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে টহল দিয়েছে।
এ ব্যাপারে নীলফামারী  ক্যাম্পের  কোম্পানি কমান্ডার মেজর এটিএম নাজমুল হুদা সকাল ১১টায় সাংবাদিক সম্মেলনে জানান, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে কুচক্রিমহল  আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে তৎপর হতে পারে। সে লক্ষ্যে নীলফামারীর চারটি আসনেই র‌্যাবের পক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হয়েছে। তিনি বলেন, নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত তাদের এই তৎপরতা অব্যাহত থাকবে। সেই সঙ্গে সাদা পোশাকে ¯পর্শকাতর স্থানগুলো গোয়েন্দা নজরদারি জোড়দার করা হয়েছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 5193533996298459556

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item