উন্নয়নের কথা সবাইকে বারবার মনে করাতে হবে: প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক


প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ ছয় ঋতুর দেশ। দুই মাস পর পর যেমন ঋতু পরিবর্তন হয়, তেমনি মানুষের মনেরও পরিবর্তন দেখা দেয়। মানুষ দুঃখের দিনের কথা ভুলে যায়। তাই আমাদের সরকারের সময় যে উন্নয়ন করেছি সেটা বারবার মনে করিয়ে দিতে হবে মানুষকে।
শুক্রবার (৭ ডিসেম্বর) রাতে গণভবনে অবরসরপ্রাপ্ত ৩২১ সরকারি কর্মকর্তার সঙ্গে সাক্ষাতকালে এসব কথা বলেন তিনি।

 প্রধানমন্ত্রী বলেন, আমরা চাই, আমরা যে উন্নয়ন করেছি এর ধারাবাহিকতা ও অগ্রগতি অব্যাহত থাকুক।
তিনি বলেন, খুনিদের দল, যুদ্ধাপরাধী ও স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় আসুক তা আমরা চাই না। এরা ক্ষমতায় অসলে যে উন্নয়ন এতো দিন হয়েছে এবং চলমান আছে, তার গতি থামিয়ে দেবে।
এর আগে, সন্ধ্যার পর প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যান অবরসরপ্রাপ্ত ৩২১ সরকারি কর্মকর্তা। এসময় তারা আওয়ামী লীগ সরকার ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির প্রতি সমর্থন জানান।
অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে সাবেক মুখ্য সচিব, জ্যেষ্ঠ সচিব, সচিব ও বিভিন্ন কমিশনের চেয়ারম্যান-সদস্য আছেন ৬৫ জন। এ ছাড়া ৯ জন সাবেক রাষ্ট্রদূত, সাবেক অতিরিক্ত ও যুগ্ম সচিব পদমর্যাদার ৭৫ জন, স্বাস্থ্য ক্যাডারের ১৪ জন, শিক্ষা ক্যাডারের ১৫ জন, ২৭ জন প্রকৌশলী, ১১ জন বন ও ডাক বিভাগের, ১৪ জন সাবেক পুলিশ কর্মকর্তা, কর ও তথ্য বিভাগের ১৩ জন, টেলিকম, শুল্ক, অডিট, রেল ও খাদ্য বিভাগের ১১ জন এবং কৃষি বিভাগের সাবেক ঊর্ধ্বতন ৬৭ জন কর্মকর্তা রয়েছেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 3338157179597692856

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item