বিজয় দিবস উপলক্ষ্যে নীলফামারীতে বীরমুক্তিযোদ্ধা ও শহীদ পরিবার সদস্যদের সংবর্ধনা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥ মহান বিজয় দিবস-২০১৮ উপলক্ষে নীলফামারী জেলা প্রশাসনের পক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও প্রীতিভোজের আয়োজন করা হয়। বিজয় দিবসের দিন আজ রবিবার(১৬ ডিসেম্বর) বাদ যোহর জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সস্মেলন কক্ষে ওই সম্বর্ধনা ও ১৫৮ মুক্তিযোদ্ধা পরিবারকে শাড়ী ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।
জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, সাবেক সচিব বীরমুক্তিযোদ্ধা আমিনুল হক, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাহীনুর আলম অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজহারুল ইসলাম, সদর উপজেলা ইউএনও মামুন ভুঁইয়া,  ডিপুটি কমান্ডার কান্তি রঞ্জন কুন্ডু ও শওকত আলী টুলটুল, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সহিদুল ইসলাম প্রমুখ।
জেলার ডোমার, ডিমলা, জলঢাকা, কিশোরীগঞ্জ ও সৈয়দপুরে উপজেলা প্রশাসনের পক্ষেও স্ব-স্ব উপজেলার বীরমুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও অনুদান প্রদান করা হয়। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 8853586667563606212

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item