নীলফামারীতে দক্ষতা বাতায়ন মোবাইল অ্যাপ্লিকেশন অরিয়েন্টশন অনুষ্ঠিত

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৬ ডিসেম্বর॥ সরকারের বিভিন্ন ডিজিটাল সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছাতে যুবদের দক্ষতা বাতায়ন মোবাইল অ্যাপ্লিকেশন অরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার(২৬ ডিসেম্বর) সকাল ১০টা থেকে নীলফামারী ডায়াবেটিক হাসপাতাল সম্মেলন কক্ষে অর্ধদিনের ওই অরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। একশন এইড বাংলাদেশের সহযোগিতায় অরিয়েন্টশনের আয়োজন করে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্প ও উদয়াঙ্কুর সেবা সংস্থা। শেষে যুবকদের মাঝে বিনামূল্যে ১৭টি ট্যাব বিতরণ করা হয়।
অরিয়েন্টেশনের মূল প্রবন্ধ উপস্থাপন করেন প্রধানমন্ত্রী দফতরের এটুআই প্রতিনিধি ফাহিম বিন মুমিন। এসময় উপস্থিত ছিলেন মশিউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ সারোয়ার মানিক, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল ফারুক, সহকারী পরিচালক আলী আল রেজা, একশন এইড বাংলাদেশের প্রতিনিধি হাতেম আলী, উদয়াঙ্কুর সেবা সংস্থার নির্বাহী পরিচালক আলাউদ্দিন আলী প্রমুখ। অরিয়েন্টশনে জেলার ৩০ জন যুববক-যুবতী অংশগ্রহন করেন। 
উদয়াঙ্কুর সেবা সংস্থার নির্বাহী পরিচালক আলাউদ্দিন আলী জানান, বিতরণ করা ওই ট্যাব যুবকরা গ্রুপ আকারে নিজেদের দক্ষতা উন্নয়নের জন্য ব্যবহার করবে। এজন্য সরকারের দক্ষতা বাতায়ন মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহারের সুযোগ পাবে। এতে করে সরকারের বিভিন্ন ডিজিটাল সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছবে। # 

পুরোনো সংবাদ

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি 3253185200475854996

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item