নীলফামারীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টা॥ মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৫ ডিসেম্বর॥ চতুর্থ শ্রেনীর এক ছাত্রীকে শ্লীলতাহানী ঘটিয়ে ধর্ষনের চেষ্টার অভিযোগে গ্রেফতার হয়েছে আব্দুল্লাহ আল মামুন(৪০) নামের এক মাদ্রাসা শিক্ষক। আজ শনিবার(১৫ ডিসেম্বর) সকাল ১১টায় ওই শিক্ষককে গ্রেফতার করে নীলফামারী থানা পুলিশ। গ্রেফতারকৃত ওই শিক্ষক জেলা সদরের ইটাখোলা জান্নাবাগ নুরানী মাদ্রাসার সহকারী শিক্ষক কাম উক্ত মাদ্রাসার আবাসিক সুপার। সে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ভোগনগর গ্রামের আমিনুল ইসলামের ছেলে।

অভিযোগ মতে, মাদ্রাসা সংলগ্ন জয়নালপাড়া গ্রামের মফিজুল ইসলাম মাফির মেয়ে উক্ত মাদ্রাসার চতুর্থ শ্রেনীর ছাত্রী। ঘটনার দিন গতকাল শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকালে শিশু মেয়েটি মাদ্রাসা মাঠে খেলছিল। এ সময় মেয়েটিকে উক্ত মাদ্রাসা শিক্ষক তার রুমে ডেকে নেয়। এরপর রুমের ভেতর জোড়পূর্বক শ্লীলতাহানী ঘটিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। আবাসিকের অন্যান্য ছাত্র-ছাত্রীরা বিষয়টি টের পেয়ে মেয়েটিকে উদ্ধার করে বাড়ি পাঠিয়ে দেয়। মাদ্রাসা কর্র্তৃপক্ষ বিষয়টি ধামাচাপার চেষ্টায় ঘটনার দিন রাতে সালিশ বৈঠক করে ব্যর্থ হয়। শনিবার সকালে মেয়েটির বাবা নীলফামারী থানায় মামলা দিলে পুলিশ তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে ওই মাদ্রাসার অভ্যান্তরে আবাসিক রুম হতে উক্ত শিক্ষককে গ্রেফতার করে।

নীলফামারী থানার ওসি মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকালে আসামীকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 8648017232537078922

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item