নীলফামারী -৩: লাঙ্গলে একাট্টা মহাজোট

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ নীলফামারী ৩ (জলঢাকা) আসনে মহাজোটের প্রার্থী হিসেবে জাতীয়পাটির মেজর (অব,) রানা মোহাম্মদ সোহেল মঙ্গলবার রিটার্নিং অফিসার কাছ থেকে লাঙ্গল প্রতিক বরাদ্দ পেয়ে নির্বাচনী এলাকায় আসার সাথে সাথে নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্যর সৃষ্টি হয়।
এর আগে প্রিয় নেতার আসার খবর শুনে মহাজোটের শতশত নেতাকর্মী মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে জেলা সদরে তাকে আনতে যায়।
নির্বাচনী এলাকায় এসে তিনি মহাজোটের অন্যতম বড়দল উপজেলা আ'লীগের সভাপতি সম্পাদকের সাথে দেখা করে কুশল বিনিময় করে। এসময় উপজেলা আ'লীগের সভাপতি আনছার আলী মিন্টু ও সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে মহাজোটের প্রাথী মেজর রানাকে জয়ী করতে সর্বস্ব শক্তি দিয়ে সহযোগিতার আস্বাস প্রদান করেন। এছাড়াও অপর মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সদস্য আব্দুল ওয়াহেদ বাহাদুর তার কর্মী সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করে পুরোদমে মাঠে কাজ শুরু করায় মহাজোটের নির্বাচনী প্রচারে গতি ফিরেছে।
এদিকে মহাজোট প্রার্থীকে কাছে পেয়ে আওয়ামী লীগ, জাতীয়পাটি ও ১৪ দলসহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিভেদ ভুলে গিয়ে একাট্টা হয়ে  লাঙ্গলের বিজয় নিশ্চিত করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল বলেন, জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে আমরা নাঙ্গল মার্কার প্রার্থী মেজর রানাকে বিজয়ী করতে চাই।

পুরোনো সংবাদ

নীলফামারী 3251401867785378270

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item